শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনা আক্রান্ত

মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনা আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ মাগুরা-১ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ভাই শফিকুজ্জামান বাচ্চু।

শফিকুজ্জামান বাচ্চু জানান, সাইফুজ্জামান শিখর ও তাঁর স্ত্রী সীমা জামান বৃহস্পতিবার শরীরে জ্বর নিয়ে করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ আসে। বর্তমানে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তারা। তাদের সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন। এদিকে মাগুরার করোনা রোগী ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য গঠিত মাগুরা -১ অসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হট লাইন টিমের সমন্বয়ক জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান সাইফুজ্জামান শিখরের আশু আরোগ্যের জন্যে সবার দোয়া প্রার্থনা করেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন নিশ্চিয় তাঁকে দ্রুত সুস্থ করে আবার মানবতার সেবায় নিয়োজিত করবেন’।

তিনি বলেন, করোনা মহামারীর শুরু থেকে সাইফুজ্জামান শিখর করোন আক্রান্ত ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য দিন রাত প্ররিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় এখনো হট লাইন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি। সাইফুজ্জামান শিখর করোনা ভীতিকে উপেক্ষা করে যেভাবে সশরীরে উপস্থিত থেকে মানুষের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা দিয়েছেন সেটি নজির বিহীন।

এমপি সাইফুজ্জামান শিখরের রোগ মুক্তি কামনা করেছেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা আওয়ামালীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ,জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা ॥ নিহত ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা