সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনা আক্রান্ত

মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনা আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ মাগুরা-১ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ভাই শফিকুজ্জামান বাচ্চু।

শফিকুজ্জামান বাচ্চু জানান, সাইফুজ্জামান শিখর ও তাঁর স্ত্রী সীমা জামান বৃহস্পতিবার শরীরে জ্বর নিয়ে করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ আসে। বর্তমানে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তারা। তাদের সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন। এদিকে মাগুরার করোনা রোগী ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য গঠিত মাগুরা -১ অসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হট লাইন টিমের সমন্বয়ক জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান সাইফুজ্জামান শিখরের আশু আরোগ্যের জন্যে সবার দোয়া প্রার্থনা করেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন নিশ্চিয় তাঁকে দ্রুত সুস্থ করে আবার মানবতার সেবায় নিয়োজিত করবেন’।

তিনি বলেন, করোনা মহামারীর শুরু থেকে সাইফুজ্জামান শিখর করোন আক্রান্ত ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য দিন রাত প্ররিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় এখনো হট লাইন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি। সাইফুজ্জামান শিখর করোনা ভীতিকে উপেক্ষা করে যেভাবে সশরীরে উপস্থিত থেকে মানুষের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা দিয়েছেন সেটি নজির বিহীন।

এমপি সাইফুজ্জামান শিখরের রোগ মুক্তি কামনা করেছেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা আওয়ামালীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ,জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত