বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর রামপুরা বাগিচারটেক এলাকার একটি বাসায় হামিদা বেগম (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত নয়টার দিকে বাগিচারটেক ১৪২১ নম্বর একটি বাড়ির তৃতীয় তলায় এই ঘটনা ঘটে। খবর বাংলানিউজের।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া তার স্বামী মেহেদী হাসান জানান, রাত ৯টার দিকে বাসায় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় হামিদা। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে সে এই ঘটনা ঘটিয়েছে সেই বিষয়ে কিছু জানেন না বলে জানান তিনি। হামিদা-মেহেদী দম্পতির একটি মেয়ে রয়েছে।

ফুটপাথ থেকে মরদেহ উদ্ধার ॥ রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার বয়স আনুমানিক ৬০ বছর। খবর বাংলানিউজের।

শনিবার রাত আটটার দিকে পল্টন থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এ বিষয়ে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, খবর পেয়ে রাতে স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন ফুটপাথ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা কেউ তার নাম পরিচয় জানাতে পারেনি। তবে আশপাশের লোকজনের মাধ্যমে জানা গেছে, অজ্ঞাতনামা ওই ব্যক্তি গুলিস্তান এলাকায় ভিক্ষাবৃত্তি করতেন। থাকতেনও ফুটপাথেই। পুলিশের এই কর্মকর্তা জানান, শনিবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় ফুটপাথে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী আটক         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল         ঝিনাইদহে করোনায় মারা গেছে ৫ জন, নতুন আক্রান্ত ৭৬