শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বান্দরবানে মসজিদ থেকে বের হতেই গুলি করে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার দুর্গম তুলাছড়িতে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এশার নামাজ পড়ে বের হয়ে বাড়ি ফেরার পথে তাকে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। খবর বাংলানিউজের।

নিহত ব্যক্তির নাম মোঃ ওমর ফারুক (৬০)। তিনি ত্রিপুরা থেকে সম্প্রতি মুসলমান হন। জানা যায়, এশার নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে পথে তাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বান্দরবানের রোয়াংছড়ি থানার পুলিশ জানায়, হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম রওয়ানা দিয়েছে। ঘটনাস্থল অনেক দুর্গম ও মোবাইল নেটওয়ার্ক না থাকায় আমরা এ বিষয়ে বিস্তারিত জানতে পারছি না।

শীর্ষ সংবাদ:
রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না         কারখানা খোলার খবরে শিমুলিয়ায় জনস্রোত         প্রধানমন্ত্রী ফেলোশিপ পাবেন ৫৫ জন         করোনা ভাইরাসের টিকাদানে দক্ষিণ এশিয়ায় পেছনের দিকে বাংলাদেশ         হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা         গার্মেন্টস ও শিল্প-কারখানা খোলার সিদ্ধান্তে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা         পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত         মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কর্মস্থলমুখী ২ গার্মেন্টস কর্মী নিহত         সেপ্টেম্বরে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা