বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটিতে গ্রাম প্রধানকে গুলি করে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ রাঙ্গামাটির জুরাছড়িতে এক গ্রাম প্রধানকে গুলিতে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় একদল বন্দুকধারী। রবিবার রাত সোয়া ৯টার দিকে সদর ইউনিয়নের লুলাংছড়ি এলাকায় এই হামলা হয় বলে জুরাছড়ি থানার ওসি মোঃ শফিউল আজম জানিয়েছেন। নিহত পাত্থর মনি চাকমা (৬০) লুলাংছড়ির গ্রাম প্রধান ছিলেন। ওসি শফিউল আজম বলেন, ঘটনার খবর পেয়েই সেখানে ফোর্স গেছে। গ্রাম প্রধান বা কার্বারি পাত্থর মনি চাকমা মারা গেছেন, এটা নিশ্চিত।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রাতে নিজ বাসায় পরিবারের সদস্যদের সঙ্গে বসে গল্প করার সময় সশস্ত্র হামলাকারীরা বাড়ি ঘেরাও করে এবং বাড়িতে ঢুকে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। প্রাথমিক দেখায় তার শরীরে একাধিক গুলির ক্ষত চিহ্ন দেখা গেছে। তবে কে বা কারা কিংবা পাহাড়ের বিবাদমান কোন আঞ্চলিক দল অথবা অন্য কেউ এই ঘটনার সঙ্গে জড়িত কিনা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পাহাড়ের চার আঞ্চলিক দলের কেউই এখনও এই ঘটনা নিয়ে মুখ খোলেনি। নিহত ব্যক্তিকে নিজেদের কর্মী বা সমর্থক দাবি করে কোন বিবৃতিও আসেনি কোন সংগঠন থেকে।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ