বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলচ্চিত্রে নতুন জুটি জাহারা মিতু-বাপ্পী চৌধুরী

চলচ্চিত্রে নতুন জুটি জাহারা মিতু-বাপ্পী চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাই সিনেমায় এ প্রজন্মের চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর উপহার দিয়েছেন বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা। অন্যদিকে মডেল-অভিনেত্রী জাহারা মিতু। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এরপর উপস্থাপনা ও নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান। চলচ্চিত্রে নাম লেখান শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমা দিয়ে। এরপর ওপার বাংলার জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন ‘কমান্ডে’ সিনেমায়। দুটি সিনেমাই নির্মাণাধীন রয়েছে। বড়পর্দায় অভিষেক না হলেও তৃতীয় সিনেমা চুক্তিবদ্ধ হয়েছেন সম্ভাবনাময়ী এই নবাগতা নায়িকা। ‘যন্ত্রণা’ নামের সিনেমায় বাপ্পী চৌধুরীর বিপরীতে দেখা যাবে তাকে। থ্রিলার ও এ্যাকশনধর্মী গল্পের সিনেমাটি পরিচালনা করছেন অপূর্ব রানা। এরইমধ্যে সিনেমার জন্য প্রস্তুতি নিয়েছেন মিতু। করেছেন লুক সেটও। শূটিংয়ের আগে দাঁড়িয়েছেন ফটোশূটে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে শুরু হয় সিনেমাটির দৃশ্য ধারণ। নায়িকা চূড়ান্ত না করে কেবল নায়ক বাপ্পী চৌধুরীকে নিয়েই শূটিং শুরু করেন পরিচালক। গুরুত্বপূর্ণ কিছু দৃশ্য ধারণের পর করোনার কারণে স্থগিত রাখা হয় শূটিং। সে সময় পরিচালক ও নায়ক উভয় জানান, অবস্থা স্বাভাবিক হলে নায়িকা চূড়ান্ত করে সিনেমাটির শূটিং আবার শুরু হবে। এ সিনেমায় অনিমা চরিত্রে অভিনয় করবেন জাহারা মিতু। তিনি জনকণ্ঠকে বলেন, ধনীর দুলালি চরিত্রে দেখা যাবে। আমাকে ঘিরেই গল্প। বড় লোকের মেয়ে হলেও অনেক ত্যাগ শিকার করতে হবে। আশা করি থ্রিলার ও এ্যাকশনধর্মী গল্পটি দর্শকদের মনে দাগ কেটে যাবে। পরিস্থিতি ঠিক থাকলে ২২ জুন থেকে শূটিংয়ের কথা রয়েছে। ইউনিট প্রস্তুত অনুমতি পেলেই শূটিং শুরু হবে। বর্তমানে বড়পর্দার জন্য ছোটপর্দার কাজ বন্ধ রেখেছি। আমি চাই দর্শক রূপালী পর্দায় নতুন এক মিতুকে দেখুক।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি