বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দিতে গিয়ে ধরা খেলেন গৃহকর্ত্রীর মেয়ে

দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দিতে গিয়ে ধরা খেলেন গৃহকর্ত্রীর মেয়ে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় নিয়াসা (১৮) নামে দগ্ধ এক গৃহকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ওই গৃহকর্মীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ সময় বাড়ির গৃহকর্ত্রী মেয়েকে আটক করা হয়।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, ঘটনাটি কয়েক দিন আগের হলেও বাসায় দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দিতে গিয়ে এক চিকিৎসক পরে ট্রিপল ৯৯৯ এ খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন রায়হান জানান, বিকেলে উত্তরা সেক্টর ৯, বাড়ি নম্বর ৭-সি-২০ এ নম্বর ভবনের দোতলা থেকে দগ্ধ ওই গৃহকর্মীকে উদ্ধার করা হয়। এ সময় গৃহকর্ত্রীকে আটক করা হয়। পরে দগ্ধ গৃহকর্মীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হয়। এরপর তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রাখা হয়েছে। এসআই কাঞ্চন রায়হান জানান, গৃহকর্মীর গলায় ও ঘাড়ে দগ্ধের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি গৃহকর্ত্রীর মেয়ে যেকোনো কারণে ওই গৃহকর্মীর গায়ে গরম ভাতের মাড় ঢেলে দিয়েছেন। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান ইলিয়াস জানান, এ ঘটনার বিস্তারিত তদন্তের পরই জানা যাবে। গৃহকর্ত্রীকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

এদিকে দগ্ধ গৃহকর্মী নিয়াসা জানান, গত এক বছর ধরে তিনি ওই বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন। গত ৯ জুন দুপুর ১টার দিকে গৃহকর্ত্রীর মেয়ে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন। নিয়াসা বলেন, সুরভী বাসার নিচে গিয়ে তার জন্য গুড়ো সাবান আনতে বলেন। এ সময় তিনি বলেন আমি তো কখনও নিচে যায়নি। এ কথা শোনার সঙ্গে সঙ্গে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন বলে অভিযোগ করেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা