বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় ইয়াবাসহ মা ও ছেলে আটক

পাবনায় ইয়াবাসহ মা ও ছেলে আটক

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনার ভাঙ্গুড়ায় ১১৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে আটক করেছে ভাঙ্গুড়া থানাপুলিশ । বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের নৌবাড়িয়া নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার নৌবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ হোসেন আলীর স্ত্রী মোছাঃ আজিরন (৩৮) ও ছেলে মোঃ আসিক (১৯)। পিতা ও পুত্র উভয়ই একাধিক মামলার আসামি । বর্তমানে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ হোসেন আলী জেলহাজতে রয়েছেন।

জানা যায়, ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন, এস আই মোঃ নাজমুল কাদের ও এ এস আই মোঃ কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রয়ের সময় মা ও ছেলেকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের নিকট থেকে পলিথিনে মোড়ানো চব্বিশটি প্যাকেটে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেলহাজতে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় রেকর্ড মৃত্যু ৩২ জনের         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা ॥ হুইপ আতিক         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ঐতিহাসিক ‘পলাশী ট্র্যাজেডি’ দিবস আজ         খাশুগজির হত্যাকারীরা ছিল যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন