রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৬২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়েছে আইন প্রয়োগকারী সংস্থা। গত ২৪ ঘণ্টায় মাদক বিক্রির অভিযোগে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সংশ্লিষ্টরা জানান, পুরান ঢাকার বংশালে ইয়াবাসহ মোছাঃ তানিয়া আক্তার লিনা (২৫) নামে এক ‘মাদক সম্রাজ্ঞীকে’ গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা লালবাগ বিভাগ। এ সময় তার হেফাজত হতে ৬,০০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পুলিশ জানায়, বুধবার রাতে বংশাল থানার নর্থ সাউথ রোড এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত তানিয়া ডিবি পুলিশকে জানান, তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় মাদককারবারিদের কাছে বিক্রি করতেন। এ ব্যাপারে গ্রেফতারকৃতের বিরুদ্ধে বংশাল থানায় মামলা করা হয়েছে।

পেটের ভেতরে ইয়াবা পাচারকালে এক মাদককারবারি গ্রেফতার ॥ পেটের ভেতরে করে ইয়াবা ট্যাবলেট পাচারের সময় ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে মোঃ শহিদুল ইসলাম (৩৬) নামে এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। তার পেটের ভেতর থেকে ১২৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার গভীর রাতে শহিদুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

৩৪ কেজি গাঁজাসহ ৫ মাদককারবারি গ্রেফতার ॥ রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে বুধবার রাতে গাঁজাসহ ৪ মাদককারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ মামুন মিয়া (২৪), মোঃ শফিকুল ইসলাম (৩৫), মোঃ আঃ করিম (২৪) ও ময়নুল ইসলাম (২৪)। এ সময় তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৫ জনকে গ্রেফতার ॥ রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

শীর্ষ সংবাদ:
ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         রাজশাহীতে করোনায় আরও ১৩ মৃত্যু         ভ্যাট নিবন্ধন নিল ফেসবুক         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         কণ্ঠশিল্পী-প্রচ্ছদ ডিজাইনার বৃহান আর নেই         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         চীনের ৬ লাখ টিকা দেশে আসছে আজ         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন         রাশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে জিতেছে বেলজিয়াম         বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি