বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষার্থী মাসুমের চিকিৎসা সহায়তায় সুনামগঞ্জ চেম্বার সভাপতি

শিক্ষার্থী মাসুমের চিকিৎসা সহায়তায় সুনামগঞ্জ চেম্বার সভাপতি

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জ সরকারী কলেজের ছাত্র আব্দুল্লাহ আল মাসুমের দুটি কিডনি বিকল হওয়ার সংবাদ দৈনিক জনকণ্ঠসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়। এখব শুনে তার চিকিৎসার জন্য সহায়তার হাত বাড়িয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি খায়রুল হুদা চপল। বৃহস্পতিবার দুপুরে তার সহপাঠিদের হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেন চেম্বার সভাপতির সিএ ও ব্যক্তিগত সহকারী বিপ্লব তালুকদার ও অমিয় মৈত্র।

এসময় উপস্থিত ছিলেন মাসুমে পরিবারের সদস্য ও স্থানীয় মিডিয়াপারশনরা।

পরিবারের সদস্য ও সহপাঠিরা জানান, দরিদ্র পরিবারের মেধাবী ছাত্র মাসুমের দুটি কিডনি বিকল হওয়ার সংবাদ শুনে চিকিৎসা সহায়তার হাত বাড়ানোয় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অসুস্থ মাসুমের সহপাঠিদের এমন উদ্যোগের প্রশংসা করে পরিবারের পক্ষ থেকে তাদের প্রতিও কৃতজ্ঞতা জানানো হয়। এসময়

সুনামগঞ্জ সরকারী কলেজে অধ্যায়নরত আব্দুল্লাহ আল মাসুমের বন্ধু-সহপাঠিরা বলেন, মাসুমকে বাচাঁন, মাসুমকে বাচঁতে ও তাকে সুস্থ করে তুলতে ২২ লাখ টাকার প্রয়োজন। সে অত্যন্ত দরিদ্র পরিবারের একজন মেধারী ছাত্র। তার পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসাসেবা দিয়ে তাকে সুস্থ করে তোলা কোনভাবেই সম্ভব নয়। তাই তাকে সুস্থ করে তুলতে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের আরো বিত্তবানরা এগিয়ে আসবেন এমনটাই প্রত্যাশা করি।

দু’টি কিডনি বিকল মাসুমের চিকিৎসার জন্য সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বিত্তবানরা সাহায্যের হাত প্রসারিত করলে সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে বলে মনে করেন তার সহপাঠিরা।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’         মানবপাচারের অভিযোগে অমির ৯ সহযোগী গ্রেফতার