বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোহিঙ্গার ত্রাণের চাল ও তেলভর্তি ট্রাকসহ আটক-৩

রোহিঙ্গার ত্রাণের চাল ও তেলভর্তি ট্রাকসহ আটক-৩

স্টাফ রিপোর্টার, কক্সবাজার/ সংবাদদাতা, উখিয়া ॥ উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে রেশনের ২০ বস্তা চাল ও ১৮’শ লিটার ভোজ্য তেল ট্রাকে করে অন্যত্র সরবরাহকালে তিনজনকে আটক করেছে আর্মড ব্যাটালিয়ন পুলিশ। বুধবার রাতে রাজাপালং লাম্বাশিয়া বাজারের চৌরাস্তার মোড় এলাকা হতে এসব চালসহ তাদের আটক করা হয়। আটক ব্যক্তি রানা বড়ুয়া, রোহিঙ্গা মো: খোরশেদ আলম ও মো: আব্দুল শুকুর আলী।

১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক নিপু জানান, দীর্ঘদিন ধরে ক্যাম্প ভিত্তিক স্থানীয় একটি চক্র রোহিঙ্গাদের প্রদত্ত রেশনের চাউল গুলো কমদামে কিনে বাইরে বিক্রি করে আসছে। তার সূত্র ধরে ক্যাম্পে দায়িত্বরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে ট্রাক ভর্তি করে চাল ও তেল গুলো ক্যাম্পের বাইরে নেয়ার সময় দায়িত্বরত পুলিশ ২০ বস্তা রেশনের চাল ও ১৮’শ লিটার ভোজ্য তেলসহ ট্রাকটি জব্দ করে। এসময় কয়েকজন পালিয়ে গেলেও তিন জনকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’