রবিবার ৭ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁপাইবনাবগঞ্জে ২৭ জনকে আহত করে অবশেষে খাঁচাবন্দি ভারতীয় হনুমানটি

চাঁপাইবনাবগঞ্জে ২৭ জনকে আহত করে অবশেষে খাঁচাবন্দি ভারতীয় হনুমানটি

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় শনিবার সকাল ও রোববার দুপুর পর্যন্ত ৯ জনকে এবং গত মঙ্গলবার ভোলাহাটে ১৮ জনকে আহত করে অবশেষ খাঁচাবন্ধি হয়েছে। রাজশাহী বন বিভাগের কর্মকর্তারা দুপুরে এসে হনুমানটিকে খাঁচায় বন্দি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার আলিনগর ইউনিয়নের বিলাঞ্চলে শনিবার সকাল ও রোববার দুপুর পর্যন্ত ৯ জনকে কামড়ে আহত করে। তাদের মধ্যে একজন যুবক ও ধানকাটা শ্রমিকরা রয়েছেন। আহতদের ৭ জনকে ইতোমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ও আহতের স্বজনরা জানায়, সকালে রহনপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের হুজরাপুর মহল্লায় একটি হনুমান গাছ থেকে নেমে মুরশালিনকে কামড় দিলে স্থানীয়রা তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন। আজ সকালের দিকে রহনপুর রেলওয়ের কর্মচারী বাবলু ও ট্রাক চালক বুদ্ধুকে আহত করে হনুমানটি।

এরআগে ভারত থেকে আসা হনুমানটি গত মঙ্গলবার পাশ্ববর্তী ভোলাহাট উপজেলার এক ইউপি সদস্যসহ মোট ১৮ জনকে আহত করেছে। তার মধ্যে গুরত্বর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ৯ মে ভারতীয় একটি পণ্যবাহী ট্রাকে হনুমানটি সোনামসজিদ বন্দরে প্রবেশ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’