শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে ভিটা থেকে উৎখাত করার চেষ্টা

ঝালকাঠিতে ভিটা থেকে উৎখাত করার চেষ্টা
  • বিদ্যুৎ সংযোগ লাইন কেটে নেয়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের একটি পরিবারকে উৎখাত করার জন্য কৌশল অবলম্বন করে রাতের আধারে পারিবারিক বিদ্যুৎ সংযোগের লাইনের তার কেটে নেয়া হয়েছে।

এই গ্রামের শেফালি বেগমের পরিবারের বিদ্যুৎ সংযোগ লাইনটি কেটে নেয়ায় শেফালি বেগমের স্বামী প্যারালাইসিস রোগে আক্রান্ত মো: মিজানুর রহমানের জীবনের জন্য ঝূঁকি সৃষ্টি হয়েছে। শেফালি বেগমের প্রতিপক্ষ মো: আরাফাত ওরফে সোহাগ এই গর্হিত কাজটি করেছে মর্মে পুলিশের প্রাথমিক তদন্তে প্রমানিত হয়েছে। গত ৩ মে রাতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় শেফালি বেগম ঝালকাঠি থানায় অভিযোগ দায়ের করে এবং পুলিশ মঙ্গলবার সরেজমিন তদন্ত করেছেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই সিদ্দিকুর রহমান জানান, শেফালি বেগম তার ভাই মো: মোস্তাফিজুর রহমানের অংশে বসবাস করেন এবং তার ভাই অন্যত্র পেশাগত কারণে থাকায় বোনকে এই জায়গায় বসত ঘর করে দিয়েছেন। শেফালি বেগমের আপন বড় ভাইয়ের ছেলে মো: আরাফাত সোহাগের সাথে পৈত্রিক এই জায়গা নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। এই জায়গা থেকে শেফালি বেগমকে উৎখাত করতে পারলে মো: আরাফাত সোহাগ এই জায়াগা ভোগ-দখলে নিতে পারে। এজন্যই এই হীন কর্মকান্ড। এই এলাকার বাসিন্দা সোহাগ জানান, শেফালি বেগমকে এলাকা ছাড়া করার জন্য কৌশল অবলম্বন করে এই কাজ করেছে তার প্রতিপক্ষ।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান