সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন

চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় ঘনঘন বিদ্যুত বিভ্রাট নিরসনে চলতি মে মাসেই চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নেসকো, গোমস্তাপুরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবদুল হান্নান।

গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট বেড়ে যাওয়ায় প্রাহকদের মাঝে ক্ষোভ বৃদ্ধি পাওয়ায় এলাকার সাবেক সাংসদ জিয়াউর রহমান রবিবার (২মে) রাতে তার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান তার সঙ্গে উপস্থিত ছিলেন।

সাবেক সাংসদ জিয়াউর রহমান জানান, এ বিষয়ে নেসকোর রাজশাহী অঞ্চলের ঊদ্ধর্তন কর্মকর্তাদের সঙ্গে এলাকার বিদ্যুত সমস্যা নিয়ে মোবাইলে আলাপ হয়। আলাপে আমনুরা থেকে রহনপুরে বিদ্যুত সরবরাহ চালুর বিষয়টি প্রাধান্য পায়। এরই প্রেক্ষিতে রবিবার রাতে নেসকো লিঃ নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ রহনপুর কার্যালয়ে বিদ্যুত কর্মকর্তাদের সঙ্গে তার আলাপ হয়।

আলাপকালে নেসকো লিঃ রহনপুর শাখার নির্বাহী প্রকৌশলী আব্দুল হান্নান আশ্বস্ত করেন চলতি মে মাসের মধ্যেই আমনুরা থেকে রহনপুর পর্যন্ত নতুন সংযোগটি চালু করা হবে। এর ফলে গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট অনেকাংশে কমে আসবে।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার