রবিবার ৭ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন

চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় ঘনঘন বিদ্যুত বিভ্রাট নিরসনে চলতি মে মাসেই চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নেসকো, গোমস্তাপুরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবদুল হান্নান।

গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট বেড়ে যাওয়ায় প্রাহকদের মাঝে ক্ষোভ বৃদ্ধি পাওয়ায় এলাকার সাবেক সাংসদ জিয়াউর রহমান রবিবার (২মে) রাতে তার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান তার সঙ্গে উপস্থিত ছিলেন।

সাবেক সাংসদ জিয়াউর রহমান জানান, এ বিষয়ে নেসকোর রাজশাহী অঞ্চলের ঊদ্ধর্তন কর্মকর্তাদের সঙ্গে এলাকার বিদ্যুত সমস্যা নিয়ে মোবাইলে আলাপ হয়। আলাপে আমনুরা থেকে রহনপুরে বিদ্যুত সরবরাহ চালুর বিষয়টি প্রাধান্য পায়। এরই প্রেক্ষিতে রবিবার রাতে নেসকো লিঃ নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ রহনপুর কার্যালয়ে বিদ্যুত কর্মকর্তাদের সঙ্গে তার আলাপ হয়।

আলাপকালে নেসকো লিঃ রহনপুর শাখার নির্বাহী প্রকৌশলী আব্দুল হান্নান আশ্বস্ত করেন চলতি মে মাসের মধ্যেই আমনুরা থেকে রহনপুর পর্যন্ত নতুন সংযোগটি চালু করা হবে। এর ফলে গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট অনেকাংশে কমে আসবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’