রবিবার ৭ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মায়ের লাশ দাফন করার পর স্ত্রী ২ সন্তানসহ লাশ হয়ে ফিরলেন মনির

মায়ের লাশ দাফন করার পর স্ত্রী ২ সন্তানসহ লাশ হয়ে ফিরলেন মনির

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ মায়ের মৃত্যু সংবাদ পেয়ে ঢাকা থেকে বাড়ি আসার পথে শিমুলিয়া নৌরুটে দুর্ঘটনার কবলে পড়ে লাশ হয়ে ফিরলো খুলনার তেরখাদা উপজেলার পারোখালী গ্রামের একই পরিবারের চার জন। সোমবার সন্ধ্যায় তাদের মরদেহ নিয়ে আসা হয় তেরখাদা থানায়। রাত ৮টায় এ রিপোর্ট লেখার সময় স্ত্রী ও দুই শিশু সন্তানসহ মনির শিকদারের মরদেহ থানায় ছিল বলে স্থানীয়রা জানায়। এদিকে মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে আকাশ বাতাশ ভারী হয়ে উঠেছে।

সোমবার সকালে শিবচর বাংলাবাজার শিমুলিয়া নৌরুটে বালুবোঝাই বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষে ২৬ জন মারা যায়। এর মধ্যে খুলনার তেরখাদা উজেলার তেরখাদা ইউনিয়নের পারোখালী এলাকার মনির শিকদার, তার স্ত্রী হেনা বেগম, শিশু কন্যা সুমি ও রুমি মারা যায়। নিহত মনিরের ৮ থেকে ১০ বছরের শিশু কন্যা মিম বেঁচে যায়। সে তার মা বাবা ও দুই বোনকে সনাক্ত করে বলে পুলিশ জানায়।

তেরখাদা থানার ওসি (তদন্ত) মোঃ মোশাররফ হোসেন বলেন, প্রশাসনের সহহায়তায় নিহতদের মরদেহ সন্ধ্যায় আনা হয়েছে। মনির শিকদারের মা রবিবার সন্ধায় মারা গেলে তার লাশ দাফন করার জন্য স্ত্রী, তিন শিশু সন্তানকে নিয়ে মনির শিকদার তেরখাদার বাড়িতে আসছিলেন।

স্থানীয়রা জানায়, মরদেহগুলো সন্ধ্যায় তেরখাদা থানায় আনা হয়। এর পর সেখানে শোকার্ত মুনুষের ভীড় জমে। স্বজনদের কান্না ও আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’