মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় কোভিড-১৯ পরবর্তিতে পড়া লেখার মান উন্নয়নে মতবিনিময়

হাতিয়ায় কোভিড-১৯ পরবর্তিতে পড়া লেখার মান উন্নয়নে মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ কোভিড-১৯ পরবর্তিতে শিক্ষা প্রতিষ্ঠান চালু ও পড়া লেখার মানোন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার রাতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চট্রগ্রাম বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ড. গাজী গোলাম মাওলা। বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবব মোর্শেদ, চট্রগ্রাম বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর হোসাইন কবির, চট্রগ্রাম কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো: মুজিবুর রহমান, শিক্ষক প্রশিক্ষক শামসুদ্দীন শিশির, হাতিয়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মো: ইউছুফ, সাধারন সম্পাদক জিল্লুর রহমান ও মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা মো: ইদ্রিস।

বক্তারা বক্তব্যে কোভিড-১৯ এর কারনে দীর্ঘ এক বছর বিদ্যালয় বন্ধ থাকায় পড়া লেখার যে ক্ষতি হয়েছে তা যে কোন ভাবে পুরন করার অভিমত ব্যাক্ত করেন। আগামী ৩০ মার্চ সরকার বিদ্যালয় চালু করার ঘোষনা দিয়েছে । বিদ্যালয় চালু হওয়ার পর ছাত্র-ছাত্রীদের প্রতি অধিক আন্তরিকতা রেখে শ্রেনীকক্ষে পাঠ দানে শিক্ষকদের প্রতি আহবান জানানো হয়।

মতবিনিময় সভায় হাতিয়ার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানগন উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা