বৃহস্পতিবার ২ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত

কক্সবাজারে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের রামু উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন; যিনি মাদক কারবারি বলে র্যাবের ভাষ্য।

তাছাড়া ঘটনাস্থল থেকে পিস্তলসহ চার লাখ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র্যাব ৭-এর উপ-অধিনায়ক মেজর মুশফিকুর রহমান।

নিহত দেলোয়ার হোসেন (২৮) জেলার টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়ার কালা মিয়ার ছেলে।

বুধবার দিবাগত রাতে ১১টার দিকে উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের রবার বাগানে নিহত হন দেলোয়ার।

র্যাব কর্মকর্তা মুশফিকুর বলেন, পাহাড়ি এলাকায় সংঘবদ্ধ চক্রের কতিপয় সদস্য মাদকের চালান লেনদেনের জন্য অবস্থান করছে বলে খবর পেয়ে র্যাব অভিযান চালায়। সে সময় র্যাব সদস্যদের লক্ষ করে মাদক কারবারিরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাব পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুশফিকুর রহমান বলেন, দেলোয়ার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক কারবারে জড়িত অভিযোগে একাধিক মামলা রয়েছে। গোলাগুলির জায়গায় তল্লাশি করে চার লাখ ইয়াবা, একটি পিস্তল ও চারটি গুলি পাওয়া গেছে।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান মুশফিকুর রহমান।

শীর্ষ সংবাদ:
দক্ষিণ ও পূর্ব এশিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে         করোনায় ত্রাণ মন্ত্রণালয়ের উপ-সচিবের মৃত্যু         জরুরি প্রয়োজন ছাড়া বাইরে গেলেই জরিমানা করবে র্যাব         আজও মোড়ে মোড়ে চেকপোস্ট, বেড়েছে গাড়ির চাপ         গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের নিহত ৪, আহত ৩         লকডাউনের দ্বিতীয় দিনে ঢাকার রাস্তায় লোক চলাচল বেড়েছে         মোসাদের স্থাপনায় ভয়াবহ হামলা ॥ নিহত ৩         শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস থাকবে না যেসব এলাকায়         আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য প্রত্যাহার ১ মে-তে শুরু         চাঁদের বুকে পা-রাখা সর্বশেষ তিন ব্যক্তি হচ্ছেন হ্যারিসন, এভান্স ও সারনান         আবদুল মতিন খসরুর সম্মানে আজ বসছে না সুপ্রিম কোর্ট         আবারও উইজডেনের বর্ষসেরা ক্রিকেটার স্টোকস         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬         ফের ‘করোনা বুলেটিন’ চালু হচ্ছে         করোনা : ক্রেতাশূন্য ইফতারের দোকান         আব্দুল মতিন খসরু আর নেই         করোনা : চলে গেলেন শামসুজ্জামান খান         করোনা মোকাবেলায় প্রযুক্তির অবকাঠামো সহায়ক ভূমিকা পালন করছে: পলক         বিদেশগামী কর্মীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট চালু         সম্মিলিত শক্তি দিয়ে করোনা ভাইরাসকে প্রতিহত ও পরাজিত করতে হবে ॥ কাদের