সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বহুদিন পর জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস

বহুদিন পর জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস

অনলাইন ডেস্ক ॥ স্বর্গের টিকেট কাটতে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস।

আমেরিকা থেকে দূর হলেও ইন্দোনেশিয়ার ‘বালি’ তো বাংলাদেশ থেকে কাছেই। আর সেখানেই স্বর্গের টিকেট কাটবেন হলিউডের জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস।

বিষয় অন্য কিছু নয়, বহু দিন পর এই দুই তারকা শিল্পী এক হয়েছেন ‘টিকেট টু প্যারাডাইস’ ছবির জন্য। ইউনিভার্সাল পিকচার্স এবং ওয়ার্কিং টাইটেল প্রযোজিত ছবিটি পরিচালনা করবেন ‘মামামিয়া! হেয়ার উই গো এগেইন’ খ্যাত পরিচালক ওলিভার পার্কার।

ডেডলাইন ডটকম জানায়, ছবিতে ক্লুনি ও রবার্টস বিচ্ছেদ হওয়া যুগল হিসেবে দেখানো হবে। তবে তারা আবারও মিলিত হয়ে বালি’র উদ্দেশ্যে রওনা হয় ২৫ বছর আগে যে ভুল তারা করেছিলেন সেই একই ভুল যেন তাদের মেয়ে না করে সে কারণে।

টেড মেলফি’র চিত্রনাট্যে এই ছবির সহ-প্রযোজনার অংশিদার হয়েছে ক্লুনির ‘স্মোকহাউজ পিকচার্স’ ও রবার্টসের ‘রেড ওম ফিল্মস’।

জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস জুটি হয়ে কাজ করেছিলেন ২০০১ সালের ‘ওশেন’স এলিভেন’ ছবিতে।

‘টিকেট টু প্যারাডাইস’ ছবির কাজ শুরু হবে এই বছরের শেষে।

শীর্ষ সংবাদ:
১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ         ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি         লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         করোনা ভাইারাস ॥ আক্রান্তের সংখ্যায় ব্রাজিলকে ছাড়াল ভারত         মামুনুলকাণ্ডে ভাঙচুর মামলায় মাওলানা ইকবালসহ গ্রেফতার ৪         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         সৌদি আরবে মঙ্গলবার থেকে রোজা শুরু         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         সৎভাইকে নিয়ে জনসমক্ষে জর্ডানের বাদশাহ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক