বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনসার আল ইসলামের উচ্চ শিক্ষিত দুই জঙ্গী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ নিষিদ্ধ জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের খুবই উচ্চ শিক্ষিত দুই জঙ্গীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। তাদের কাছে অত্যাধুনিক বিদেশী অস্ত্র, গুলি, উগ্রবাদী বই ও জঙ্গীবাদের নানা আলামতসহ ল্যাপটপ পাওয়া গেছে।

রবিবার গভীর রাতে জঙ্গী প্রতিরোধ সেলের একটি বিশেষ দল গাজীপুর জেলার টঙ্গী বাইপাস সড়কে অভিযান চালায়। অভিযানে গ্রেফতার হয় নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য মোঃ আশিক ইকবাল জনি (৪৩)। তার পিতার নাম মৃত আবুল কাশেম। তিনি ঝিনাইদহ সদর থানাধীন আরাপপুর এলাকার ১৭ নম্বর কর্নেও রহমান সড়কের ১৫১ বাড়ির বাসিন্দা।

তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দেলপাড়ার চেয়াম্যানবাড়ি সড়কের কুতুব উদ্দিন ডাক্তারের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়ায় থাকতেন। তার কাছে একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ২ রাউন্ড তাজা গুলিসহ ম্যাগজিন ও ১১টি বিভিন্ন উগ্রবাদী বই ও পুস্তক পাওয়া গেছে। এর ঠিক আগের দিন গত ২৭ ফেব্রুয়ারি ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ঘাটারচরের খালপাড় থেকে গ্রেফতার করা হয় জঙ্গী সংগঠনটির আরেক সদস্য মোঃ রফিকুল ইসলাম রুবেল ওরফে ইমতিয়াজ ওরফে আব্বাসকে (২৭)। তার পিতার নাম আব্দুল হাই। মায়ের নাম মৃত রহিমা। বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ থানাধীন গাংগাইল গ্রামে।

শীর্ষ সংবাদ:
জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় পুলিশ কর্মকর্তা চাওভিনকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         পাল্লেকেলেতে প্রথম টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ         বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩০ লাখ ৫০ হাজার ছাড়িয়েছে         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত         মোহাম্মদপুর থেকে হেফাজত নেতা আতাউল্লাহ আমিন গ্রেফতার         করোনায় একদিনে সর্বাধিক সংক্রমণে বিশ্বের সব দেশকে ছাড়িয়েছে ভারত         জর্জ ফ্লয়েড হত্যায় ডেরেক শভিন দোষী সাব্যস্ত         সবার জন্য টিকা চাই ॥ কোভিড-১৯ ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত         মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক সংস্কৃতির বিরুদ্ধেই যত ক্ষোভ         করোনার কবলে ৮০ লাখ প্রতিষ্ঠান         আগের সব বিধিনিষেধই থাকছে নতুন লকডাউনে         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         কওমি শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ক্ষমতা দখলের চেষ্টা করেন মামুনুল         এক মাসেই করোনা নিয়ন্ত্রণ সম্ভব         চারদিন পর করোনায় মৃত্যু একশ’র নিচে নেমেছে         প্রবাসীদের কথা বিবেচনায় আজ থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চালু