রবিবার ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজ্ঞাপনের নতুন জুটি ফেরদৌস-শান্তা

বিজ্ঞাপনের নতুন জুটি ফেরদৌস-শান্তা

স্টাফ রিপোর্টার ॥ পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক, প্রযোজক ফেরদৌস আহমেদ বহুবার দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন। পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন।

চিত্রনায়িকা মৌসুমী, পূর্ণিমাসহ অনেকের সঙ্গেই বিজ্ঞাপনে জুটি হয়েও মডেল হিসেবে কাজ করেছেন ফেরদৌস। অন্যদিকে দেশের নন্দিত উপস্থাপিকা শান্তা জাহান উপস্থাপনার পাশাপাশি মডেল হিসেবেও কাজ করেন। ফেরদৌস ও শান্তা জাহান এবারই প্রথম একসঙ্গে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এইচআরআরএম’ স্টিল’র বিজ্ঞাপনে তাদের দু’জনকে একসঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপনে দু’জনকেই ইঞ্জিনিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বিজ্ঞাপনটিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। এরইমধ্যে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে বলে জানান বিজ্ঞাপনটির নির্মাতা তারিকুল ইসলাম।

তারিকুল ইসলাম বলেন, গল্পে চরিত্রের প্রযোজনেই ফেরদৌস ভাইয়ের মতো নন্দিত, জনপ্রিয় একজন নায়ককে নিয়ে কাজ করা। পাশাপাশি শ্রদ্ধেয় হাকিম ভাই, শান্তা জাহানকেও গল্পের প্রয়োজনে নিয়ে নিজের মনের মতো একটি বিজ্ঞাপন নির্মাণ করার চেষ্টা করেছি।

ধন্যবাদ এইচআরআরএম কর্তৃপক্ষকে আমার ওপর নির্মাণের ক্ষেত্রে আস্থা রাখার জন্য।’ বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ফেরদৌস আহমেদ বলেন, তারিকুল ইসলামের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। বেশ গোছানো একটি ইউনিটে আমি কাজ করেছি। কাজ করতে গিয়ে দেখা হলো হাকিম ভাইয়ের সঙ্গে, শান্তা’র সঙ্গে।

বিজ্ঞাপনটির গল্পটাই মূলত আমার কাছে বেশি ভাল লেগেছে। যে কারণে কাজটি করার সময় আমি ইমোশনাল হয়ে পড়েছিলাম। ধন্যবাদ তারিকুল ইসলামকে যতœ নিয়ে বিজ্ঞাপনটি নির্মাণ করার জন্য।

শান্তার সঙ্গে এটা প্রথম কাজ ছিল। শান্তাও বেশ ভাল করেছে।’ শান্তা জাহান বলেন, ‘ফেরদৌস ভাই এ দেশের একজন প্রতিথযশা নায়ক। তার বিনয়, তার চমৎকার ব্যবহার সবসময় সবাইকেই মুগ্ধ করে।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         মিয়ানমারের বাগো শহরে সেনাবাহিনীর ক্র্যাকডাউনে ৮০ জনের বেশি নিহত         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের চিরবিদায়         ভারতে একদিনে সর্বোচ্চ ১ লাখ ৫২ হাজারের বেশি মানুষ আক্রান্ত         ডিএমপির এসি পদমর্যাদার ১৩ কর্মকর্তার বদলি         করোনা ভাইরাসে আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন         চীনে কয়লা খনিতে দুর্ঘটনা, আটকে ২১ শ্রমিক         সেনাবাহিনীর তিন সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করল সৌদি         প্রিন্স ফিলিপের শেষকৃত্যে হ্যারি, থাকছেন না মেগান         ভারতে লরি খাদে পড়ে নিহত ১১         কঠোর লকডাউনে বন্ধ হতে পারে আন্তর্জাতিক ফ্লাইটও         সোম-মঙ্গল বাস-ট্রেন চলবে কি না জানা যাবে আজ         যুদ্ধের হুমকি ॥ ইউক্রেন সীমান্তে ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার         মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে জিডি         এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে যে রেকর্ড গড়লেন বাবর         ভাসানচরেও ইয়াবা কারবার চালু করেছে রোহিঙ্গারা         টিকা পাবেন ১৪ কোটি মানুষ         এক সপ্তাহের বিধিনিষেধ আজ শেষ         নতুন এডিপিতেও গুরুত্ব পাচ্ছে স্বাস্থ্য খাত