মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ চরমোনাই’র মাহফিলস্থলে জুমআর নামাজ আদায়ের জন্য ফরিদপুর থেকে বরিশালে এসে সড়ক দুর্ঘটনায় দুই চাচাতো ভাই এবং জেলার বাকেরগঞ্জে ট্রলি উল্টে হেলপার নিহত হয়েছেন।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বালুবাহী একটি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শরীফ শেখ (২০) নিহত ও আরোহী গুরুত্বর আহত আলামিনকে (২১) শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে বেলা আড়াইটার দিকে মারা যায়। নিহত শরীফ শেখ ফরিদপুর জেলার ভাঙ্গা থানার আলগী গ্রামের সিরাজ শেখের পুত্র এবং আলামিন একই বাড়ির মোঃ ইউনুস আলীর পুত্র। সম্পর্কে তারা চাচাতো ভাই।

কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নূরুল ইসলাম পিপিএম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকসহ চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের ডিসি রোড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রলি উল্টে জাহিদুল ইসলাম (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত জাহিদুল গারুড়িয়া ইউনিয়নের রবিপুর গ্রামের বশির হাওলাদারের পুত্র ও দুর্ঘটনা কবলিত ট্রলির হেলপার ছিলেন। দুর্ঘটনায় ট্রলির চালকও গুরুতর আহত হয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা