শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়েস্ট-কার্ডাশিয়ানের বিচ্ছেদের গুজব হল সত্যি

ওয়েস্ট-কার্ডাশিয়ানের বিচ্ছেদের গুজব হল সত্যি

অনলাইন ডেস্ক ॥ বহু দিন ধরেই বনিবনা হচ্ছিল না, গুজবও রটেছিল মার্কিন সংগীত শিল্পী কানিয়ে ওয়েস্টের সঙ্গে বিচ্ছেদ ঘটতে চলছে কিম কার্ডাশিয়ানের। সেই কানকথা সত্যি হল।

মার্কিন মডেল ও উদ্যোক্তা কিম কার্ডাশিয়ানের পক্ষে লস অ্যাঞ্জেলেস উচ্চ আদালতের প্রতিনিধির বক্তব্য অনুসারে রয়টার্স জানায়, শুক্রবার বিচ্ছেদের জন্য আবেদন করেছেন তিনি।

বিনোদন-ভিত্তিক ওয়েবসাইট টিএমজি’য়ের তথ্যানুসারে রয়টার্স আরও জানায়, শান্তিপূর্ণ এই বিচ্ছেদের আবেদনে কার্ডাশিয়ান তাদের চার সন্তানের জন্য যৌথ-তত্ত্বাবধানের জন্যেও অনুরোধ করেছেন। তবে বিচ্ছেদের কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

৪০ বছর বয়সি কার্ডাশিয়ানের এটা ছিল তৃতীয় বিয়ে; ওয়েস্টের প্রথম। তাদের প্রণয়ের সফল পরিণতি ঘটে ২০১৪ সালে বিয়ের মাধ্যমে। হলিউডে তারকা-জুটি হিসেবে তাদের নাম ছড়িয়ে পড়তেও সময় লাগেনি। যৌথভাবে তাদের ডাকা হত ‘কিমিয়ে’।

তবে তাদের এই সম্পর্কে চিড় ধরেছে বহু আগে থেকেই। আর সেটা ভালোমতো প্রকাশ পায় গত বছর। জুলাই মাসে কার্ডাশিয়ান টুইট করে জানান ওয়েস্ট মানসিক রোগে ভুগছেন। তার প্রতি সহানুভূতি প্রকাশ করলেও সেখানে লিখেছিলেন, তার পক্ষে আর থাকা সম্ভব হচ্ছে না। তিনি বিচ্ছেদের পথে রয়েছেন।

৪৩ বছর বয়সি এই মার্কিন র‌্যাপ গায়ক এবার প্রেসিডেন্ট নির্বাচনেও দাঁড়িয়ে ছিলেন। নিজের নামে ‘ফ্যাশন’ পণ্য চালু করা ও ২১ বার গ্রামি জয়ী ওয়েস্ট বেশিরভাগ সময় ওয়েমিং’য়ের খামারবাড়িতেই থাকেন। ওদিকে কার্ডিশিয়ান বহুদিন ধরেই আলাদা থাকেন লস অ্যাঞ্জেলেস’য়ের বাইরে ক্যালাবাসেস ম্যানশন’য়ে।

আইনজীবী হিসেবে প্রশিক্ষণ প্রাপ্ত কিম ‘কিপিং আপ উইথ দি কার্ডাশিয়ান্স’ ধারাবাহিক করেই খ্যাতি অর্জন করেন।

শীর্ষ সংবাদ:
আগামী ১৫ মার্চের মধ্যে আনতে হবে আমদানির সব চাল         এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’         এলডিসি থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যেতে চূড়ান্ত সুপারিশ পেল বাংলাদেশ         “জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জনক”         শাহবাগে সংঘর্ষ ॥ ৭ জনকে আসামি করে পুলিশের মামলা         পরিবর্তন করা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম         ঢাবিতে আজও বিক্ষোভ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি         আন্দামানে ৮১ রোহিঙ্গাকে ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ         দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে ॥ সমাজকল্যাণ মন্ত্রী         দল থেকে ড. কামাল হোসেনকে বাদ দেয়ার প্রস্তাব নেতাদের         ২০২১ সালের মধ্যে ৫জি চালু হতে যাচ্ছে         খাশোগিকে হত্যার অনুমোদন দেন সৌদি যুবরাজ ॥ যুক্তরাষ্ট্র         ৭৬ সৌদি নাগরিকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ‘খাশোগি নিষেধাজ্ঞা’ আরোপ         খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত         নাইজেরিয়ায় তিন শতাধিক মেয়ে স্কুল শিক্ষার্থীকে অপহরণ         জাতিসংঘে জান্তা সরকারের বিরুদ্ধে দাঁড়ালেন মিয়ানমারের দূত         করোনা টিকায় শিক্ষকদের অগ্রাধিকার         পৌরসভা নির্বাচন ॥ পঞ্চম ধাপের প্রচার শেষ, ভোট রবিবার