সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীর পদক্ষেপে করোনা মোকাবেলা সম্ভব হয়েছে ॥ সালমান এফ রহমান

প্রধানমন্ত্রীর পদক্ষেপে করোনা মোকাবেলা সম্ভব হয়েছে ॥ সালমান এফ রহমান

জনকণ্ঠ ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, কোভিড-১৯ মহামারীতে যখন দেশের অবস্থা বিপর্যস্ত, তখন থেকে প্রধানমন্ত্রী আমাদের গাইডলাইন দিচ্ছেন। আজ প্রধানমন্ত্রীর পদক্ষেপ ও তার বিভিন্ন নির্দেশনায় দেশে করোনা মোকাবেলা সম্ভব হয়েছে। খবর বাংলানিউজের।

রবিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত প্রথম ধাপের করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ‘আমাদের সবাইকে টিকা নিতে হবে, এটা খুবই জরুরী। এতে আমরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারব। স্বাভাবিক জীবনে ফিরে এলে দেশের অর্থনৈতিক চাকা আরও সচল হবে।’ দোহার ও নবাবগঞ্জের স্বাস্থ্য ব্যবস্থা আরও উন্নত করার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন, ‘আমার স্বপ্ন, দোহার ও নবাবগঞ্জের স্বাস্থ্য ব্যবস্থা আরও উন্নত করা। যাতে রোগীদের আর বাইরে যেতে না হয়। এখানে একটি নার্সিং ইনস্টিটিউট প্রয়োজন। এটি বাস্তবায়নে আমি শীঘ্রই স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ সচিবের সঙ্গে বসব।’ নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব মোঃ আলী নুর, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ডাঃ মাকসুদুর আমীন, ঢাকা জেলা সিভিল সার্জন ডাঃ আবু হোসেন মঈনুল আহসান, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম, পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়া, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন ও ড. সাফিল উদ্দিন মিয়া। এছাড়া এ আয়োজনে উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা অংশ নেন।

শীর্ষ সংবাদ:
১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ         ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি         লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         করোনা ভাইারাস ॥ আক্রান্তের সংখ্যায় ব্রাজিলকে ছাড়াল ভারত         মামুনুলকাণ্ডে ভাঙচুর মামলায় মাওলানা ইকবালসহ গ্রেফতার ৪         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         সৌদি আরবে মঙ্গলবার থেকে রোজা শুরু         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         সৎভাইকে নিয়ে জনসমক্ষে জর্ডানের বাদশাহ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক