বৃহস্পতিবার ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামবাসী বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ॥ ওবায়দুল কাদের

চট্টগ্রামবাসী বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ॥ ওবায়দুল কাদের

অনলাইন রিপোর্টার ॥ সিটি কর্পোরেশন নির্বাচনে চট্টগ্রামবাসী বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকালে লক্ষীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা জনগণের মন জয় করতে পারেনি। তাই চট্টগ্রামের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

তবে ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকায় বিএনপিকে ধন্যবাদ জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, অতীতের মতো এবার তারা মাঝপথ থেকে সরে যায়নি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয়কে শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের জয় বলে মনে করেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে তিনি বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানানোর পাশপাশি চট্টগ্রামের জনগণসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় সেতুমন্ত্রী দেশের জনগণকে সংশয়মুক্ত হয়ে এবং কোনো প্রকার অপপ্রচারে কান না দিয়ে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

লক্ষীপুরের প্রায় সব সড়ক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় আনা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, চৌমুহনী হতে লক্ষীপুর পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীত করতে যাচ্ছে সরকার। এরই মধ্যে নকশা প্রণয়নের কাজ শুরু হয়েছে।

কুমিল্লা -লাকসাম-চৌমুহনী চার লেন ও ফেনী-নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চার লেনের কাজ চলমান রয়েছে বলেও জানান মন্ত্রী।

সড়কে শৃঙ্খলা ফিরে না আনলে যতই উন্নয়ন করা হোক না কেন, কোনো লাভ হবে না বলে উল্লেখ করে ওবায়দুল কাদের।

সড়ক নির্মাণে কাজের মান কোনোভাবেই খারাপ করা যাবে না, টেকসই ও মানসম্মত কাজ করতে হবে, বলেন তিনি।

শীর্ষ সংবাদ:
পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে         দিনভর তীব্র যানজটে রাজধানী অচল         চলমান পরীক্ষা অব্যাহত থাকবে         প্রথম বিডিআর বিদ্রোহ ধামাচাপা দেয়া হয়েছিল         অপশক্তির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়তে হবে         ধর্ষণের শিকার নারী ও শিশুদের পুনর্বাসনের নির্দেশ কেন নয়         উৎপাদন বৃদ্ধিতে বোরোয় হাইব্রিডে গুরুত্ব         করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু         টিকা নিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা         অর্থের অভাবে আটকে আছে বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প         ঢাকা দক্ষিণে অনুমোদন ছাড়া গৃহায়ন প্রকল্প বন্ধ         ৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির মহাসমাবেশ         জনগণের প্রত্যাশা পূরণে চাই পুলিশের দেশপ্রেম ও সাহসিকতা         এ্যামিকাস কিউরির বক্তব্য শেষ, রায় যে কোন দিন         সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে দিনভর রাজধানীজুড়ে জনদুর্ভোগ         আইজিপির আশ্বাসে আশ্বস্ত বিএনপি         জনগণের প্রত্যাশা পূরণে চাই পেশাগত জ্ঞান, দেশপ্রেম ও সাহসিকতা : পুলিশ মহাপরিদর্শক         ঢাবি অধিভুক্ত ৭ কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হবে         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮         ধর্ষণের শিকার নারীদের কেন ক্ষতিপূরণ দেওয়া হবে না ॥ হাইকোর্ট