শুক্রবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিযোদ্ধাকে হারালো শেখ জামাল

মুক্তিযোদ্ধাকে হারালো শেখ জামাল

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাতের ম্যাচে জয় কুড়িয়ে নিয়েছে তিনবারের লীগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমণ্ডি ক্লাব লিমিটেড। তারা ২-১ গোলে হারায় দুইবারের লীগ শিরোপাধারী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। বিজয়ী দল খেলার প্রথমার্ধে এগিয়েছিল ১-০ গোলে।

খেলার ৩৮ মিনিটে গোল করে এগিয়ে যায় বেঙ্গল ইয়োলোস খ্যাত জামাল। প্রতিপক্ষের ডি-বক্সের ভেতরে গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং কানফর্মের গড়ানো ক্রস থেকে বা পায়ের গড়ানো শটে লক্ষ্যভেদ করেন তারই স্বদেশী সতীর্থ ওমর জোবে (১-০)। ৬১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জামাল। বল নিয়ে একক প্রচেষ্টায় দ্য রেডস খ্যাত মুক্তির ডি-বক্সে ঢুকেই ডান পায়ের বুলেটগ গতির শট নেন সলোমন কিং, তার নেয়া শটটি গোলরক্ষক মাহফুজ হাসান প্রীতম ধরার চেষ্টা করলেও তার হাত ফস্কে সেটা আশ্রয় নেয় জালে (২-০)।

খেলা শেষ হবার কয়েক সেকেন্ড আগে ডিফেন্ডার সুজন মিয়ার উড়ন্ত লম্বা পাস পেয়ে বক্সের ভেতরে হেড করে গোল করে ব্যবধান কমান মুক্তিযোদ্ধার বদলী ফরোয়ার্ড মাহাদী হাসান রয়েল (১-২)। এই গোল করে আক্ষেপই বেড়েছে তাদের!

শীর্ষ সংবাদ:
অনেক উন্নত দেশের আগে টিকার ব্যবস্থা করতে পেরেছি ॥ প্রধানমন্ত্রী         পিলখানায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন         গভীর হবে সম্পর্ক ॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আসছেন মোদি         আপীল বিভাগে চূড়ান্ত বিচারের অপেক্ষা         হঠাৎ ছাত্র আন্দোলনের পেছনে বিশেষ মহলের ইন্ধন!         বিএনপির সাত মার্চ পালনের উদ্যোগ ইতিবাচক ॥ কাদের         পিএসসির আদলে কমিশন গঠনের উদ্যোগ         একযুগ পেরিয়ে গেলেও বিস্ফোরক মামলার নিষ্পত্তি হয়নি         করোনায় আক্রান্ত ও শনাক্ত কমেছে         পঞ্চম ধাপের পৌর নির্বাচন নিয়েও শঙ্কা         আগে টাকা দিন, পরে আলোচনা- না দিলে জেলে যেতে হবে         মেরিন ফিশিং সেক্টরে নৈরাজ্য ও স্বেচ্ছাচারিতা         খাদ্য নিরাপত্তায় উন্নত জাতের ধান আবাদ করছেন জুমিয়ারা         বিদেশফেরতদের তথ্য সংগ্রহে ডিজিটাল প্ল্যাটফর্ম         একটি চিহ্নিত মহল ছাত্রসমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী         স্কুল-কলেজ খুলতে পর্যালোচনা সভা ডেকেছে সরকার         মেঘালয় সীমান্তে আরও একটি সীমান্ত হাট         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১০         রেলে বড় নিয়োগ আসছে ॥ মন্ত্রী         “ক্যাডেটদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার সুযোগ সৃষ্টি করে দিচ্ছি”