মঙ্গলবার ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু করেছে আইনপ্রয়োগকারী সংস্থা। গত ২৪ ঘণ্টা র‌্যাব ও পুলিশ ডিএমপি বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ৭৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

ডিএমপি সূত্র জানায়, রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল ছয়টা থেকে বৃহস্পতিবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোঃ ওয়ালিদ হোসেন জানান, এ সময় তাদের কাছ থেকে চারহাজার ৩৮২ পিস ইয়াবা, ৪২ গ্রাম ৫২০ পুরিয়া হেরোইন, ৫২৫ বোতল ফেনসিডিল ও ৫১ কেজি ৮৫০ গ্রাম ৭১ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪০টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে রাজধানীর গুলশানে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ ১৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোস্তফা কামাল (৩৯), আনিসুল হক (৩৩), মোঃ মুর্তুজা (৫৬), আল-আমিন তালুকদার (৩৩), স্বপন মিয়া (১৮), মঈন শরিফ (২৫), জাহাঙ্গির আলম (৫০), আশরাফুল ইসলাম (২৮), জাহেদুল ইসলাম (২৮), সাজেদুল ইসলাম (২৫), তরিকুল ইসলাম (৩০), ওমর ফারুক (৩০) ও মোঃ কালাম (৪৮)। র‌্যাব-৪ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর গুলশান থানা এলাকায় বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অভিযানে ১৬০ বোতল বিদেশী মদ, ১১৬ ক্যান বিয়ার, এক লাখ ৬২ হাজার ৬০ টাকা ও ২২টি মোবাইলসহ ১৩ মাদক বিক্রেতাকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানান এএসপি জিয়াউর রহমান।

অন্যদিকে রাজধানীতে সোয়া দুই মণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আইনপ্রয়োগকারী সংস্থা।

শীর্ষ সংবাদ:
ভারতের প্রজাতন্ত্র দিবস ॥ কুচকাওয়াজে অংশ নেন বাংলাদেশের কন্টিনজেন্ট         অর্থমন্ত্রীকে প্রধান করে ওয়ান স্টপ সার্ভিস নিশ্চিতকরণ কমিটি         করোনা ভাইরাসে মেক্সিকোতে মৃত্যু ছাড়াল দেড় লাখ         টাঙ্গাইলে শিশু অপহরণ ও হত্যা মামলায় ২ জনের আমৃত্যু কারাদণ্ড         পরীক্ষা শেষে করোনা ভাইরাসের টিকা প্রয়োগের অনুমতি         সিলেটে যুক্তরাজ্য ফেরত ২৮ জনের করোনা ভাইরাস শনাক্ত         ব্যবসায়ী হামিদুল হত্যা ॥ ৫ ছিনতাইকারী গ্রেফতার         গ্যাটকো দুর্নীতি ॥ ফের পেছাল অভিযোগ গঠনের শুনানি         গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ         পুলিশের বাধা উপেক্ষা করে দিল্লিতে কৃষকরা         দেশে বর্তমানে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার ২৯         এইচএসসি ॥ পরীক্ষা ছাড়া ফল প্রকাশের গেজেট পাশ         দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি         বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশি         আজারবাইজানকে সহযোগিতার ঘোষণা ইরানের         ঢাকায় ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন         করোনা ভাইরাসের নতুন ধরনের বিরুদ্ধেও কার্যকরী মডার্নার টিকা         নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন         ট্রাম্পের অভিশংসন বিচারের জন্য সিনেটে আনুষ্ঠানিক অভিযোগ দাখিল         জনগণের বন্ধু হবে পুলিশ ॥ মানবিক বাহিনী গঠনের উদ্যোগ