মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জমি নিয়ে বিরোধ ॥ রূপগঞ্জে শিশুকে আছড়িয়ে হত্যা চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৯ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা হামলা করে ৪ জনকে আহত করে ২ বছরের কন্যা শিশুকে আছড়িয়ে হত্যা চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার টানমুশুরি এলাকায়।

হামলার শিকার টানমুশুরি এলাকার অটোরিক্সা চালক আব্দুল করিম জানান, এতদিন তাদের পৈত্রিক বসতভিটায় শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু সম্প্রতি বাড়ির সীমানা ও দখল নিয়ে প্রতিপক্ষ একই এলাকার নুর ইসলামের ছেলে রুহুল আমিন, মৃত জাফর উদ্দিনের ছেলে আব্দুর রহিম, আব্দুর রহিমের ছেলে সজীব ও রাজিব গঙের সঙ্গে বিরোধ দেখা দেয়। এ বিরোধের জেরে প্রথম দফায় বিগত ১০ ডিসেম্বর জোরপূর্বক জমি দখলের চেষ্টা করলে এতে বাধা দিলে প্রতিপক্ষের লোকজন হামলা করে বাড়িঘর ভাংচুর করে ৬৫ হাজার টাকার মালামাল নষ্ট করে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করায় ওই প্রতিপক্ষ আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই জেরে ২য় দফায় ২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ একাধিক মামলার অভিযুক্ত টানমুশুরি এলাকার নুর ইসলামের ছেলে রুহুল আমিনের নেতৃত্বে বাড়ি ঘরে পুনরায় হামলা চালায়। এতে বাধা দিতে এলে আব্দুল করিমের বড় ভাই আব্দুল বারেক, চাচাত ভাই তাজুল ইসলাম, ভাগ্নি রুনা আক্তারকে রড ও বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় রুনার কোলে থাকা তার ২ বছরের শিশু ফাতেমাকে প্রতিপক্ষের রুহুল আমিন একাধিকবার মাটিতে আছড়ে ফেলে দেয়। এতে শিশুটি গুরুতর আহত হলে তার চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসে। পরে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ বিষয়ে পুনরায় থানায় ও নারায়ণগঞ্জ সার্কেল এসএসপি বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে বাজানো হবেনা রণবীরের গান         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ         মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠালেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ         বৈঠকে বসেছেন দুই পররাষ্ট্র সচিব         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড