বুধবার ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কর্ণফুলীর তীরে অভিযান, শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

কর্ণফুলীর তীরে অভিযান, শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কর্ণফুলীর তীরে অভিযান চালিয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বন্দর কর্তৃপক্ষ। এতে উদ্ধার করা হয়েছে প্রায় দুই একর ভূমি। বুধবার এ অভিযান পরিচালিত হয়।

বন্দর সূত্র জানায়, বন্দর কর্তৃপক্ষের অথরাইজড অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈর নেতৃত্বে বুধবার সকাল থেকে পরিচালিত হয় উচ্ছেদ অভিযান। এতে বন্দরের সহকারী এস্টেট ম্যানেজার শিহাব উদ্দিন ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা কর্মচারী এবং শ্রমিক ও আনসার সদস্যরা অংশ নেন। অভিযান পরিচালিত হয় কর্ণফুলী নদীর উত্তর পাড়ের ব্রিজঘাট থেকে নতুন ব্রিজ পর্যন্ত এলাকায়। উচ্ছেদ হয়েছে ১০১টি স্থাপনা, যার মধ্যে বেশিরভাগই ব্যবসা প্রতিষ্ঠান। অভিযানে দুই একর ভূমি দখলমুক্ত হয়েছে। অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

শীর্ষ সংবাদ:
আওয়ামী লীগ বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে ॥ প্রধানমন্ত্রী         করোনা মহামারীর মধ্যেও থেমে নেই অর্থনৈতিক উন্নয়নের গতি         সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি         পিকে হালদারের ৮৩ সহযোগীর ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ         প্রত্যাবর্তনে সাকিবের চমক         টেকনাফে অস্ত্রসহ পাঁচ সন্ত্রাসী রোহিঙ্গা আটক         ভারতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু         দায়িত্বের চেয়েও বেশি কাজ করেছি ॥ বিদায়ী ভাষণে ট্রাম্প         ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন         নদী দখলের থাবা ॥ ৬৪ জেলায় দখলদার ৬৩ হাজার         প্রেসিডেন্ট হিসেবে আজ বাইডেনের অভিষেক         রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু এপ্রিল-মে মাসে         ভারতের উপহার ২০ লাখ ডোজ টিকা আসছে কাল