বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে এক নারীর লাশ গুমের সময় আটক ৩

বরিশালে এক নারীর লাশ গুমের সময় আটক ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বানারীপাড়া উপজেলার বিশারকান্দি গ্রামে যৌতুকের দাবিতে অনিমা হালদার (২৮) নামের এক অন্তঃত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের লাশ গুমের সময় এলাকাবাসী তিনজনকে আটক করে থানায় সোর্পদ করেছে।

বৃহস্পতিবার সকালে থানার ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন, এ ঘটনায় নিহতের ভাই গোপাল হালদার বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পাশাপাশি নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরও বলেন, ময়নাতদন্তের রির্পোট আসার পর মূল রহস্য বেরিয়ে আসবে। গ্রেফতারকৃত আসামি নিহতের স্বামী নরেন জয়ধর (৩৬), ভাসুর নারায়ন জয়ধর (৪২) ও জা কবিতা জয়ধরকে (৩৫) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বাদি বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের প্রয়াত মতিলাল হালদারের পুত্র গোপাল হালদার বলেন, তার বোন অনিমার সাথে বিশারকান্দি গ্রামের বৈকুন্ঠ জয়ধরের পুত্র নরেন জয়ধরের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় বরকে প্রায় দেড় লাখ টাকার মালামাল ও নগদ এক লাখ টাকা যৌতুক হিসেবে দেওয়া হয়। বিয়ের পর থেকে নরেন জয়ধর তার পরিবারের সদস্যদের প্ররোচনায় অনিমাকে তাদের (গোপাল) বাড়ি থেকে আরও দুই লাখ টাকা যৌতুক আনার জন্য চাঁপ প্রয়োগ করে। এতে অস্বীকৃতি জানালে তার বোনকে প্রায়ই শারিরীক ও মানসিক নির্যাতন করা হয়। পরবর্তীতে দাবীকৃত যৌতুকের টাকা না দেয়ায় গত একবছর পূর্বে নরেন জয়ধর ঢাকায় গিয়ে অন্য একটি মেয়েকে বিয়ে করে।

তিনি আরও জানান, সম্প্রতি নরেন বাড়িতে ফিরে আসে। গত ২৪ নবেম্বর রাতে পূনরায় যৌতুকের দাবীতে তার নয় মাসের অন্তঃসত্ত্বা বোন অনিমাকে অমানুষিক নির্যাতন করে হত্যা করা হয়। পরবর্তীতে ওইদিন রাতেই লাশ গুম করার জন্য আসামিরা স্থানীয় মরিচবুনিয়া বাজার এলাকা অতিক্রমকালে স্থানীয়রা তাদের আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেন। রাত আড়াইটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ ও তিন আসামিকে আটক করে থানায় নিয়ে আসেন।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ গুরুত্ব স্বাস্থ্যে ॥ আগামী বাজেটে দশ খাতে অগ্রাধিকার         আওয়ামী লীগ দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিচ্ছে         ট্রাম্প যুগের অবসান শপথ নিলেন বাইডেন         সাকিব ও হাসানের বোলিং নৈপুণ্যে উইন্ডিজকে হারাল বাংলাদেশ         ১৮ বছরের বেশি সব নাগরিক বিনামূল্যে করোনার টিকা পাবেন         ছয় মাসে সাদা হয়েছে ১০ হাজার ২২০ কোটি টাকা         সাড়ে আট মাসে করোনায় একদিনে সর্বনিম্ন মৃত্যু         ‘দুই শ’ কোটি মানুষের খাবার ও পুষ্টিমান উন্নয়নে হুমকি করোনা’         শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া জরুরী         রফতানিবান্ধব আমদানি নীতি আদেশ চূড়ান্ত         শেষ সময়ের প্রচারে প্রার্থীদের ঘুম হারাম         ‘শেখ হাসিনা- পদ্মা সেতু’ নামকরণের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট         গুচ্ছ পদ্ধতির পরীক্ষা নিয়ে মতবিরোধ চার প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের         সাতক্ষীরা সিটি কলেজে নিয়োগ বাণিজ্যের তদন্ত শুরু দুদকের         ৪১ হাজার ৭১৯ জন রোহিঙ্গাকে শনাক্ত করেছে মিয়ানমার         বাইডেন-কমলার শপথ অনুষ্ঠান শুরু (ভিডিও)         হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প         বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন         এপ্রিলে ৪১ হাজার রোহিঙ্গা প্রত্যাবাসনের আশা : দুর্যোগ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৬৫৬