শুক্রবার ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণকারীদের বিচার দাবিতে রাজশাহীতে মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণকারীদের বিচার দাবিতে রাজশাহীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মুক্তিযুদ্ধের চেতনা এবং জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে ঘন্টাব্যাপি এ মানববন্ধনের আয়োজন করে একাত্তরের ঘাতক দালাল ও নির্মূল কমিটির রাজশাহী জেলা শাখা।

এসময় বক্তারা বলেন, ধর্মের পবিত্রতা রক্ষার নামে ধর্মের নামে সন্ত্রাসের রাজনীতি করে এই দেশের মৌলবাদী অপশক্তিরা। এইজন্য তারা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুকে নিয়েও কটাক্ষ করতে ছাড়ে না। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের হুমকি দেয়। অথচ এই দেশের প্রতিষ্ঠার সঙ্গে বঙ্গবন্ধু অঙ্গাঙ্গিভাবে জড়িত। তিনি বাংলাদেশের স্বপ্নদষ্টা ও স্থপতি। শুধু তাই না, ইসলাম ধর্মেও ভাস্কর্য অপসারণের কথা বলা হয়না। শুধুমাত্র মৌলবাদী শক্তিরা দেশকে অস্থিতিশীল করতে ও মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে এ ধরনের হুমকি দিচ্ছে। কিন্তু বাংলাদেশের জনগণ তা মেনে নিবে না। বক্তারা অবিলম্বে এ ধরনের ধৃষ্টতাপ্রদানকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানান।

মানববন্ধন চলাকালীন একাত্তরের ঘাতক দালাল ও নির্মূল কমিটির রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ ছাড়াও বীর মুক্তিডোদ্ধা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক দলের নেতৃবন্দ বক্তব্য রাখেন।

শীর্ষ সংবাদ:
ভ্যাকসিন এসে গেছে ॥ ভারতের উপহার ২০ লাখ ডোজ         ট্রাম্পের নীতি বদলাতে প্রথমদিনই কাজ শুরু বাইডেনের         উচ্ছেদ অভিযান, সংঘর্ষে মিরপুর রণক্ষেত্র         করোনা টিকার জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সুরক্ষা’ প্রস্তুত         আরও এক দফা শৈত্যপ্রবাহ আজ থেকেই         সবার আগে ভ্যাকসিন নিতে চান অর্থমন্ত্রী         আজ জিতলেই সিরিজ বাংলাদেশের         সাম্প্রদায়িকতা ছড়িয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না         বিএনপি মানেই হচ্ছে উন্নয়নে জিরো, দুর্নীতিতে হিরো         ধন নয়, মান নয় একটুকু বাসা...         চসিক নির্বাচন ॥ প্রচারের শেষ সময়ে উত্তাপ         প্লাস্টিক শিল্পের দক্ষ জনবল গড়ে তুলবে বিপেট         শব্দদূষণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার এখনই সময়         করোনায় আক্রান্ত ও শনাক্তের হার কমেছে         ভারতের সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে মৃত্যু ৫         ভারত থেকে তিন কোটি ডোজ টিকা কেনার অনুমোদন         অবিলম্বে হাইড্রোলিক হর্ণ বন্ধের নির্দেশ         বন্দিদের চেয়ে পুলিশের সদস্য সংখ্যা যথেষ্ট নয় : স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতু পরিদর্শনে চালু হলো ভ্রমণতরী         করোনা : এক দিনে শনাক্ত ৫৮৪ , মৃত্যু ১৬