সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ রূপসা উপজেলায় ভ্যানচালক ইমরান সরদারকে শ্বাসরোধ ও জবাই করে হত্যার ঘটনায় আসামি আমির আলী মীর ওরফে কাউসারকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দেয়া হয়েছে। সোমবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। আসামির মৃত্যুদণ্ডের পাশাপাশি এক হাজার টাকা জরিমানার আদেশ দেয়া হয়। পাশাপাশি ভ্যান চুরির অপরাধে দুই বছরের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামি কাউসার তেরখাদা উপজেলার বারাসাত গ্রামের আফসার আলী মীরের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে ইমরান ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। পরের দিন সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নন্দনপুর-জোয়ালবাঁধাল এলাকার রাস্তার পাশর্^বর্তী একটি সুপারি বাগান থেকে ইমরানের জবাই করা লাশ উদ্ধার করে। এ ঘটনায় হত্যার শিকার ইমরানের বাবা ইউসুফ সরদার বাদী হয়ে রূপসা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

শরীয়তপুরে ১৬ দোকান ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ২৩ নবেম্বর ॥ সোমবার দুপুরে নড়িয়া উপজেলার সুরেশ^র বাজারে অগ্নিকাণ্ডে ১৬ দোকান ও ৩টি বসতঘর পুড়ে গেছে। ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা হবে বলে স্থানীয়রা ধারণা করেছেন। বাজারের একটি খোলা পেট্রোল বিক্রির দোকান থেকে আগুনের সূত্রপাত বলে স্থানীয়রা জানিয়েছেন। সুরেশ্বর বাজার বণিক সমিতির সভাপতি মোশারফ বেপারি জানান, কাশেম বাবুর্চির তেলের (পেট্রোল ও ডিজেল) দোকান থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তেই আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত