সোমবার ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপারেশন টেবিলে রোগী রেখেই পালাল চিকিৎসক

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২২ নবেম্বর ॥ বাউফলের কালিশুরী কুমারখালী এলাকায় স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারী হাসপাতালে খাদিজা বেগম (৪০) নামের পাঁচ সন্তানের এক জননীর টিউমার অপারেশনের নামে তার জরায়ু কেটে ফেলা হয়েছে। অবস্থা বেগতিক দেখে অপারেশন টেবিলেই রোগী রেখে পালিয়ে গেছেন চিকিৎসক আহম্মেদ কামাল তুষার। রবিবার দুপুরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের জেলে সহিদুল ইসলাম সিকদারের স্ত্রী ও পাঁচ সন্তানের জননী খাদিজা বেগম গত কয়েক দিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। তার স্বামী শনিবার বিকেল ৪টার দিকে তাকে স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সংশ্লিষ্ট পরীক্ষা-নিরীক্ষার পরে ওই গৃহবধূর পেটে টিউমার হয়েছে বলে জানান। তাই অপারেশন করতে হবে। রবিবার দুপুর ২টার দিকে ওই গৃহবধূর স্বজনদের না জানিয়ে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। আহম্মেদ কামাল তুষার নামের এক চিকিৎসক তার নিতম্ব থেকে জরায়ু পর্যন্ত কেটে ফেলেন। এরপর অবস্থা বেগতিক দেখে অপারেশন থিয়েটারে তাকে ফেলে রেখে পালিয়ে যান। পরে ওই হাসপাতালের কয়েকজন নার্স ওই গৃহবধূর কাটা অংশে সেলাই করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৬টা ওই গৃহবধূর অবস্থা শঙ্কটাপন্ন। ওই গৃহবধূর নন্দাইয়া জালাল আহম্মেদ জানান, খাদিজা বেগমের অবস্থা আশঙ্কাজনক। তিনি তীব্র ব্যথায় কাতরাচ্ছেন। স্লোব হাসপাতাল থেকে তাকে বরিশাল নেয়ার জন্য বলেছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসক আহম্মেদ কামাল তুষারের ০১৭২৪৪০৪৫৯৫ নম্বরের মোবাইল ফোনে কল দেয়া হলে তা বন্ধ পাওয়া গেছে। এ বিষয়ে স্লোব বাংলাদেশে হাসপাতালের দায়িত্বশীল কারও বক্তব্য পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক