বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হলমার্কের ৩৮৩৪ শতক জমির মালিক এখন সোনালী ব্যাংক

হলমার্কের ৩৮৩৪ শতক জমির মালিক এখন সোনালী ব্যাংক

অনলাইন রিপোর্টার ॥ হলমার্ক ফ্যাশন লিমিটেডের তিন হাজার ৮৩৪ শতক জমির ভোগ ও দখলের মালিক এখন রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক।

হলমার্ক ফ্যাশনের এমডি তানভীর আহম্মেদ ও চেয়ারম্যান জেসমিন আক্তার সোনালী ব্যাংকের কাছ থেকে এই জমি বন্ধক দেয়ার শর্তে ঋণ নিয়েছিলেন। এরপর তারা সম্পত্তি বন্ধক দেননি।

এই ঋণের পরিমাণ সুদসহ দাঁড়ায় ৫৮৭ কোটি ৮৮ লাখ ৫৯ হাজার ৫১২ টাকা। এই ঋণের টাকার জন্য সোনালী ব্যাংক ২০১৮ সালে একটি মামলা দায়ের করে।

আজ রবিবার (২২ নবেম্বর) ঢাকার অর্থ-ঋণ আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন সোনালী ব্যাংককে হলমার্ক ফ্যাশনের তিন হাজার ৮৩৪ শতক জমির ভোগ ও দখল বিষয়ে সদনপত্র প্রদান করেন। সোনালী ব্যাংকের প্যানেল আইনজীবী জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হলমার্ক এমডি ও চেয়ারম্যান সোনলী ব্যাংকে সম্পত্তি বন্ধক দেয়ার শর্তে ঋণ নিয়েছিলেন। তারা ঋণের টাকা পরিশোধ না করায় আমরা ২০১৮ সালের ১ জানুয়ারি আদালতে মামলা করি। এরপর ২০১৯ সালের ১৩ নবেম্বর হলমার্কের তিন হাজার ৮৩৪ শতক জমি ক্রোক করার আবেদন করি।

আজ আদালত হলমার্কের জমির ভোগ ও দখলের মালিকানার সদন সোনালী ব্যাংককে প্রদান করেন।

শীর্ষ সংবাদ:
মুন্সিগঞ্জে ফ্ল্যাটে বিস্ফোরণ ॥ ছেলে-মেয়ে-স্বামীর পর শান্তার মৃত্যু         বাধা অতিক্রম করেই নারীদের এগিয়ে যেতে হবে ॥ প্রধানমন্ত্রী         রোকেয়া পদক পেলেন পাঁচ বিশিষ্ট নারী         সড়ক দুর্ঘটনায় আহত হয়েছন অভিনেত্রী সায়ন্তিকা         হাতিয়ায় ইয়বাসহ আটক ১         ইবিতে ভর্তি আবেদনের সময় বাড়লো         বিদেশ যাওয়ার চেষ্টায় মুরাদ         আজ নাজিরহাট হানাদার মুক্ত দিবস         ‘বেগম রোকেয়া নারীদের আত্মনির্ভরশীল হবার স্বপ্ন দেখিয়েছিলেন’         বায়ার্ন ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনাকে         ‘নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান চিরস্মরণীয়’         মিয়ানমারে ১১ জনকে গুলি করে ও পুড়িয়ে হত্যার অভিযোগ         মালিতে বোমা হামলায় জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৬৪৪ জন         চট্রগ্রামে ঝুট গুদামে আগুন ॥ চার ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে         ২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি