শনিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড়শি দিয়ে মাছ ধরলেন প্রধানমন্ত্রী

বড়শি দিয়ে মাছ ধরলেন প্রধানমন্ত্রী

জনকণ্ঠ ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় কাজ সামলে অবসর সময় কিভাবে কাটান সেটা সাধারণ মানুষের জানার ভীষণ কৌতূহল থাকাটাই স্বাভাবিক। একথা বলার অপেক্ষা রাখে না যে, অন্য দশজন মানুষের মতো তাঁর জীবন কাটে না। ভীষণ ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিধে আটপৌরে জীবন-যাপন করেন। শুক্রবার তার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর এ নিয়ে সাধারণের কৌতূহল যেন আরও বেড়ে যায়। খবর অনলাইনের।

একটি ছবিতে দেখা যায়, তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন। আরেকটি ছবিতে তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন। এর বাইরেও তিনি প্রতিদিনকার মতো পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। নিজের অধিকাংশ কাজ নিজেই করেন। সময় পেলে রান্নাও করেন, আবার নাতি-নাতনিদের সঙ্গে খেলাধুলা ও সময় কাটান একান্তই পারিবারিক পরিবেশে। মোটকথা ৭৪ বছর বয়সী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহজ-সরল সাদামাটা জীবন-যাপন করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

শীর্ষ সংবাদ:
ভাস্কর্য নিয়ে শান্তি বিনষ্ট করলে কঠোর হাতে দমন করা হবে ॥ কাদের         ভারত-বাংলাদেশ থেকে করোনা ভাইরাসের উৎপত্তি ॥ দাবি চীনা বিজ্ঞানীদের         আগামীকাল বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী         টুঙ্গীপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে, নিহত ৩         বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৬ লাখ         করোনাভাইরাসের অন্যতম বাহক কোলেস্টেরল: গবেষণা         আপিলে পেনসিলভানিয়ায়ও হেরে গেলেন ট্রাম্প         করোনা ভ্যাকসিনের প্রথম চালানের পরিবহন শুরু         ৩৭০ ধারা বাতিলের পর প্রথম নির্বাচন জম্মু ও কাশ্মীরে         করোনায় দিল্লিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু         ইরানের পরমাণু বিজ্ঞানী হত্যায় ইসরাইল জড়িত!         পরমাণু বিজ্ঞানী হত্যার কঠিন বদলা নেয়ার ঘোষণা ইরানের         শীর্ষ পরমাণূ বিজ্ঞানী হত্যা ॥ ইরানকে খোঁচা ট্রাম্পের         ভয়ঙ্কর যে অ্যান্টি-ব্যালিস্টিক মিসাইলের পরীক্ষা চালাল রাশিয়া         স্ত্রীর সম্পত্তির হিসাবে অসঙ্গতি, কাঠগড়ায় ব্রিটেনের অর্থমন্ত্রী         সেপ্টেম্বরের মধ্যে সব কানাডিয়ানরা করোনার ভ্যাকসিন পাবে         শক্তিশালী টাকা ॥ মার্কিন ডলার ও ভারতীয় রুপীর বিপরীতে         জীবনের মঞ্চ থেকে আলী যাকেরের চিরবিদায়         বাজারে ভ্যাকসিন আসা মাত্রই জনগণ পাবে ॥ কাদের         বিয়ের দাওয়াতে ছিলেন আইটি কর্মকর্তারা ॥ অবহেলায় রিজার্ভ চুরি