শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনেকটাই সুস্থ ফারুক

অনেকটাই সুস্থ ফারুক

স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু এই অভিনেতা তার সহধর্মিণী ফারহানা ফারুককে নিয়ে দুশ্চিন্তায় আছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে নায়ক ফারুকের সেবা-যতেœ আছেন তার স্ত্রী। যে কারণেই স্ত্রীকে নিয়ে ভয়ে আছেন এই অভিনেতা। শনিবার স্ত্রীর করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়েছে বলে জানান নায়ক ফারুক। ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক ও ঢাকা-১৭ আসনের সাংসদ ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত সোমবার (১৬ নবেম্বর) সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। এখনও তিনি সেখানেই চিকিৎসা নিচ্ছেন। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ তিনি।

কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় ফেরেন ফারুক। এরপর বেশ ভালই ছিলেন। হঠাৎ তার শরীর খারাপ হয়। করোনা পরীক্ষা করালে রেজাল্ট পজিটিভ আসে। সিঙ্গাপুরে যাওয়ার আগে তার নিয়মিত জ্বর আসত। কিন্তু এর কারণ ঠিক বুঝে উঠতে পারছিলেন না চিকিৎসকরা। গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, এই বরেণ্য অভিনেতা টিবি রোগে আক্রান্ত। সুস্থ হওয়ার পর সম্প্রতি দেশে ফেরেন তিনি। সাত বছর ধরে সিঙ্গাপুরের এ হাসপাতালেই নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে আসছেন এই শিল্পী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী