বুধবার ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে দুই প্রধানশিক্ষক বরখাস্ত

বরিশালে দুই প্রধানশিক্ষক বরখাস্ত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মোকতার হোসেন ও স্থানীয় আরেকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী প্রধানশিক্ষকের অন্তরঙ্গ ছবি ফেসবুকে প্রকাশ হওয়ায় তাদের উভয়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একইসাথে এ বিষয়ে তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপত্তিকর ছবি ভাইরাল হওয়ায় শিক্ষক মোকতার হোসেন বর্তমানে অত্মগোপন করেছেন। দুই শিক্ষকের অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় চরম বিব্রতকর অবস্থায় পড়েছেন স্থানীয় শিক্ষক সমাজ।

শনিবার সকালে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আকবর কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, পুরো ঘটনা তদন্তের জন্য উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রোমাঞ্চ আহমেদকে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠণ করা হয়েছে। কমিটির অপর সদস্য সহকারী শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ মনিরুল হক। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। পাশাপাশি শনিবার সকালে উভয় শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্তের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্রমতে, পরকীয়া সম্পর্কের জেরধরে প্রধানশিক্ষক মোকতার হোসেন ওই নারী প্রধানশিক্ষককে বিয়ের প্রলোভন দেয়। পরবর্তীতে ওই নারী শিক্ষক তার স্বামীকে তালাক দেয়। এরপর ওই নারী শিক্ষকের সাথে মোকতার হোসেন যোগযোগ বন্ধ করে দেয়। এরপর ওই নারী প্রধানশিক্ষকের সাথে মোকতার হোসেনের অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৩৬৪৯২৯২
আক্রান্ত
৪৬৭২২৫
সুস্থ
৪৪০৩৭৩৬৮
সুস্থ
৩৮৩২২৪
শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পে খেয়াল খুশিমতো রেট সিডিউল বদলানো যাবে না         বিজয় দিবসে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা ঠেকাতে ভারতে নতুন নির্দেশিকা         ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের চেষ্টা সহ্য করা হবে না ॥ শিক্ষামন্ত্রী         হেফাজতের বাবুনগরী মামুনুলদের গ্রেফতার দাবি         যাবজ্জীবন দণ্ড ৩০ বছরের কারাবাস         দেশে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         খারাপ ভোটযন্ত্র দিয়ে ভোট হয়েছে এ বছর ॥ ট্রাম্প         আইসিডিডিআরবির সঙ্গে গ্লোবের ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল         ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান