শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিডিয়া মানুষকে তৈরি করে এবং হঠাৎ করে ছুড়ে ফেলে দেয় ॥ শর্মিলা ঠাকুর

মিডিয়া মানুষকে তৈরি করে এবং হঠাৎ করে ছুড়ে ফেলে দেয় ॥ শর্মিলা ঠাকুর

অনলাইন ডেস্ক ॥ জন্মের পর থেকেই খ্যাতির চূড়ায় সাইফ আলি খান ও কারিনা কাপুরের সন্তান তৈমুর আলি খান। তাই মা- বাবার হাত ধরে রাস্তায় বের হলে পাপারাজ্জিরা তার দিকে ক্যামেরা তাক করেন। কিন্তু এবার কি এই খ্যাতির পরিমাণ তৈমুরের ভাগে কম পড়বে? শর্মিলা ঠাকুরের একটি পুরনো ভিডিও নেটিজেনদের মধ্যে এই জল্পনায় উসকে দিয়েছে।

লকডাউনের মধ্যেই আনুশকা শর্মা ও বিরাট কোহলি সুখবর দিয়েছেন। জানিয়েছেন তাদের জীবনে এক নতুন সদস্য আসতে চলেছে। আর তাই নেটিজেনদের মধ্যে জল্পনা, তাহলে কি এবার খ্যাতির স্পটলাইট কোহলি-আনুশকার আসন্ন সন্তানের ওপর পড়বে? পুরনো ভিডিওতে দেখা যাচ্ছে, কারিনা এবং শর্মিলা ঠাকুর তৈমুরের খ্যাতি নিয়ে আলোচনা করছেন।

তৈমুরের খ্যাতি নিয়ে শর্মিলা ঠাকুরের কী ভাবনা-চিন্তা সেই বিষয়ে কারিনা তাকে জিজ্ঞাসা করেন। উত্তরে শর্মিলা বলেন, “সোশ্যাল মিডিয়া সত্যিই একটি চিন্তার বিষয়। তোমার সন্তানের ওপর নানা রকমের প্রভাব থাকবে। তোমার সন্তান যখন বড় হবে এবং সোশ্যাল মিডিয়া নিজে ব্যবহার করতে শিখবে তখন নানা রকমের তথ্য পাবে। আমি মনে করি মিডিয়া মানুষকে একভাবে তৈরি করে এবং হঠাৎ করে তাকে ছুড়ে ফেলে দেয়।”

এই প্রসঙ্গে শর্মিলা আনুশকা শর্মা ও বিরাট কোহলির নাম উল্লেখ করেন। তিনি বলেন, “আগামীতে কোহলি ও আনুশকার সন্তান হবে। তখন হয়তো তৈমুরের খ্যাতি অনেকটাই আড়ালে চলে যাবে।” শর্মিলার এই মন্তব্যের সঙ্গে সহমত হন কারিনা কাপুর।

লকডাউনে আনুশকা ও কোহলি জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১ এর জানুয়ারিতে তাদের প্রথম সন্তান আসতে চলেছে। অন্যদিকে কারিনাও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। তিনিও লকডাউনে জানান যে, দ্বিতীয় সন্তান জন্ম দিতে চলেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী