বুধবার ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড্ডায় বিদেশী আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

বাড্ডায় বিদেশী আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় বিদেশী আগ্নেয়াস্ত্র ও গুলিসহ মোঃ শফিকুল ইসলাম হেলাল (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার গভীররাতে দক্ষিণ বাড্ডা লেকপাড় এসএনএফ এন্টারপ্রাইজের সামনে লেকপাড় থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল এবং একটি রিভলবার উদ্ধার করা হয়।

গুলশান গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক আব্দুস ছোবাহান জানান, গত ৬ আগস্ট অজ্ঞাত তিনজন মোটরসাইকেলে এসে বাড্ডা থানার উত্তর ময়নারবাগ এলাকার বাসিন্দা মোরছালিন হায়দার বাবুর বাসা লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। ওই ঘটনায় বাড্ডা থানায় একটি মামলা করেন মোরছালিন হায়দার। মামলাটির তদন্তভার ডিবি গুলশান বিভাগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তি ও সিসিটিভি ক্যামেরার ভিডিওফুটেজ পর্যালোচনা করে ঘটনার সঙ্গে জড়িত শফিকুল ইসলাম হেলালকে শনাক্তের পর তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত হেলাল ও তার পলাতক সহযোগীরা অস্ত্রের ভয় দেখিয়ে বাড্ডা ও গুলশান থানা এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ অপরাধ করে আসছিল। তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী