সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বোয়ালমারীতে মদসহ মাদক ব্যবসায়ী আটক

বোয়ালমারীতে মদসহ মাদক ব্যবসায়ী আটক

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর ॥ ফরিদপুরের বোয়ালমারী পৌর শহরের আল নিয়ামত কনফেকশনারি এন্ড ভ্যারাইটিজ স্টোর থেকে বৃহস্পতিবার রাতে (২৯/১০/২০২০) তিন বোতল মদসহ দোকান মালিক ফিরোজ মোল্যাকে (৫৯) আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। এ ঘটনায় উপ-পুলিশ পরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ বাদি হয়ে দুইজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

থানা সুত্রে জানা যায়, পৌর শহরের আল নিয়ামত কনফেকশনারি এন্ড ভ্যারাইটিজ স্টোরের মালিক পৌরসভার ১নং ওয়ার্ডের গুনবহা (তালতলা) গ্রামের ফিরোজ মোল্যা দীর্ঘদিন ধরে মদসহ বিভিন্ন মাদক দ্রব্য দোকানে রেখে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ পরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ সংগীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাতে দোকানে তল্লাশি করে তিন বোতল মদ, যৌন বর্ধক ওষুধসহ ফিরোজ মোল্যাকে আটক করে থানায় নিয়ে যায়।এ সময় ফিরোজ মোল্যা পুলিশকে জানায়, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর বাজারের কোকাকোলার ডিলার শরীফ (৩০) নামে এক ব্যক্তির নিকট থেকে মদ সংগ্রহ করে সে বিক্রি করতো। আটক ফিরোজ মোল্যাকে শুক্রবার বেলা ১টায় থানা থেকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, ফিরোজ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। সোর্সের মাধ্যমে সংবাদ পেয়ে তার দোকান তল্লাশি করে তিন বোতল মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় সরবরাহকারী সহ দুইজনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ: