বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে তুচ্ছ ঘটনায় যুবক খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর চকবাজারে কারখানা শ্রমিক এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ইলিয়াস হোসেন (২৬) চকবাজারের খাজে দেওয়ান প্রথম লেনে একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সেখানেই তার ওপর হামলা হয় বলে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) কবির হাওলাদার জানিয়েছেন। এই ঘটনায় সেলিম রেজা (২৭) নামে তার আরেক সহকর্মী আহত হয়েছেন। খবর বিডিনিউজের।

ঘটনা সম্পর্কে আলী আহমেদ প্লাস্টিক কারখানার শ্রমিক মোঃ আহাদ বলেন, এলাকার কিছু কিশোর তাদের কারখানার সামনে খেলছিল। তাদের ‘ওস্তাদ’ সেখানে খেলতে বারণ করেন। এ নিয়ে কিছুটা উত্তেজনা হয়। পরে আবার মিটমাটও হয়ে যায়। এর কিছুক্ষণ পরেই কয়েকজন কিশোর চাপাতি, লাঠি নিয়ে কারখানার সামনে এসে হৈ চৈ করে। তাদের দেখতে গেলে ইলিয়াস ও সেলিমের ওপর হামলা হয়। দুইজনকে রাত ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে ইলিয়াসকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার বুকের ডান দিকে এবং হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরিদর্শক কবির হাওলাদার বলেন, ‘তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকারীদের গ্রেফতারে এরইমধ্যে অভিযান শুরু হয়েছে।’ ইলিয়াসের বাড়ি মাগুরা জেলার সদর উপজেলার ঘোড়ানাথ গ্রামে। তার বাবার নাম গোলাম নবী। দুই ভাই এক বোনের মধ্যে ছোট ইলিয়াস।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু