সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দক্ষিণখানে বস্তাবন্দী নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

দক্ষিণখানে বস্তাবন্দী নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার
  • সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দশজন দগ্ধ, মৃত্যু ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণখানে বস্তাবন্দী এক নারী হাত-পা বাঁধা লাশ উদ্ধার হয়েছে। এদিকে কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক নারীর মৃত্যু হয়েছে। এতে একই পরিবারের দশজন মারাত্মক দগ্ধ হয়ে ঢামেক হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে। এছাড়া মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর দক্ষিণখান আশকোনা রসুলবাগ এলাকায় রাস্তা থেকে বস্তাবন্দী এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার হয়েছে। রবিবার সকালে পুলিশ ওই এলাকার রাস্তা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। পুলিশ জানায়, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে নিহত নারীর দুটি নাম পাওয়া যায়। একটি হচ্ছে রোকসানা আক্তার ও আরেক নাম সাথী আক্তার। তার আনুমানিক বয়স ৩০ বছর। দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, সকালে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে বস্তাবন্দী এক নারী লাশ উদ্ধার করা হয়। নিহত নারীর ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে দুটি নাম পাওয়া গেছে। তা যাচাই-বাছাই করা হচ্ছে। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছে ওই নারী বিমানবন্দর রেললাইন এলাকায় ঘোরাঘুরি করত। কে বা কারা তাকে হত্যা করে তার লাশ বস্তাবন্দী করে এখানে ফেলে গেছে। তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

একই পরিবারের ১০ জন দগ্ধ, একজনের মৃত্যু ॥ কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ১০ জন মারাত্মক দগ্ধ হয়েছে। এতে ওই পরিবারের এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম রমা চাঁন ওরফে ছিপাই বেগম (৬২) গৃহকর্তা আব্দুস সালামের স্ত্রী। আহতদের মধ্যে রয়েছেন তাদের তিন ছেলে, এক মেয়ে এবং পাঁচ নাতি-নাতনি। চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রবিবার দুপুর ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রমা চাঁনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে, মেয়ে ও নাতি-নাতনিসহ সাতজন মারাত্মক দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। তাদের শ্বাসনালি পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪২ জনকে গ্রেফতার ॥ রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শনিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর ৫০টি থানা এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর