শুক্রবার ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৯৯৯ এ ফোন করে রক্ষা পেল চালক, ছিনতাইকারি আটক

৯৯৯ এ ফোন করে রক্ষা পেল চালক, ছিনতাইকারি আটক

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ড মহাসড়কের সীতাকুন্ড অংশে একটি ট্রাকে ছিনতাইয়ের ঘটনায় মো.দিলশাদ(২৭)নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত ছিনতাইকারি একই এলাকার দক্ষিণ পাক্কা মসজিদ ওয়ার্ডের মোঃ ইউছুফের পুত্র। গত শনিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড অংশে পাক্কার মাথা এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়,তখন গভীর রাত। সড়কের চারদিকে দোকান-পাঠ থাকলেও সব বন্ধ,শুনশান নিরবতা। ট্রাক চালক গাড়িটি সড়কের পাশে দাঁড় করিয়ে একটু বিশ্রাম নেওয়ার চেষ্টা। ঠিক ঐ মুহুত্বে তিন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ট্রাক চালককে জিম্মি করে নগদ টাকা ও দুইটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। চালক দিক-বেদিক কোন উপায় না দেখে ৯৯৯-এ ফোন করেন এবং আত্মরক্ষার কথা ও ছিনতাইয়ের বিষয়টি অবগত করেন। তাৎক্ষনিক হাইওয়ে পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে এক ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন। ছিনতাইকারির কাছ থেকে উদ্ধার করা হয় একটি চাপাতি ও একটি ছোরাসহ নগদ দেড় হাজার টাকা। রবিবার ক্ষতিগ্রস্থ ট্রাক চালক মো.সবুজ(৩০)নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সীতাকুন্ডে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“ছিনতাইয়ের শিকার ট্রাক চালক ৯৯৯-এ ফোন দিলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করি এবং ছিনতাইকারী চক্রের এক সদস্যকে তাদের ব্যবহৃত দেশীয় সরঞ্জাম ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করি এবং আসামিকে সীতাকুন্ড মডেল থানায় সোপর্দ করি।

এ ঘটনায় রবিবার ছিনতাইয়ের শিকার ট্রাক চালক সবুজ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।”

শীর্ষ সংবাদ:
হালাল খাদ্যে বিশ্বজয়ের স্বপ্ন ॥ বছরে ৮৫ হাজার কোটি টাকা আয়ের টার্গেট         অপরাধী যে দলেরই হোক ব্যবস্থা নিতে হবে         অনুপ্রেরণার বাতিঘর হয়েই বেঁচে থাকবেন ম্যারাডোনা         সঙ্কট মোকাবেলা করে ফের উচ্চ প্রবৃদ্ধির ধারায় ফিরে আসবে দেশ         কিছু মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে নজরদারি বাড়ানো হয়েছে         র‌্যাঙ্কিংয়ে এশিয়ায় সেরা-তালিকায় দেশের ১১ ভার্সিটি         রাজধানীর জলাবদ্ধতা দূর করার দায়িত্ব পাচ্ছে সিটি কর্পোরেশন         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ॥ কমেছে মৃত্যু         মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাজধানীর চার স্পটে র‌্যাবের অভিযান         পাকিস্তান সন্ত্রাসী রাষ্ট্র, জামায়াত সন্ত্রাসী সংগঠন         পেনসিলভানিয়ায় ভোট সার্টিফিকেশনের ওপর আদালতের নিষেধাজ্ঞা         ‘বিদেশ যাত্রা’ নামে অনলাইন প্ল্যাটফর্ম সেবা চালু         করোনায়ও থেমে নেই খাদ্যে ভেজাল, বিশুদ্ধ পানিও মেলা ভার         ৯ কোটি টাকার সাপের বিষসহ পাচার চক্রের ২ জন গ্রেফতার         ডিএসসিসির মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত         বাংলাদেশ-ভারত স্বরাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক স্থগিত         নতুন বছরের মার্চে আবাসিকে নতুন গ্যাস সংযোগ         পৃথিবীর অনেক মুসলিম দেশেই ভাস্কর্য রয়েছে : মতিয়া চৌধুরী         মানবমূর্তি নির্মাণ বন্ধের হুমকি হেফাজত মহাসচিবের         মিয়ানমারের বিরুদ্ধে মামলা চালাতে গাম্বিয়াকে আর্থিক সহায়তা দেবে ওআইসি