সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৯৯৯ এ ফোন করে রক্ষা পেল চালক, ছিনতাইকারি আটক

৯৯৯ এ ফোন করে রক্ষা পেল চালক, ছিনতাইকারি আটক

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ড মহাসড়কের সীতাকুন্ড অংশে একটি ট্রাকে ছিনতাইয়ের ঘটনায় মো.দিলশাদ(২৭)নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত ছিনতাইকারি একই এলাকার দক্ষিণ পাক্কা মসজিদ ওয়ার্ডের মোঃ ইউছুফের পুত্র। গত শনিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড অংশে পাক্কার মাথা এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়,তখন গভীর রাত। সড়কের চারদিকে দোকান-পাঠ থাকলেও সব বন্ধ,শুনশান নিরবতা। ট্রাক চালক গাড়িটি সড়কের পাশে দাঁড় করিয়ে একটু বিশ্রাম নেওয়ার চেষ্টা। ঠিক ঐ মুহুত্বে তিন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ট্রাক চালককে জিম্মি করে নগদ টাকা ও দুইটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। চালক দিক-বেদিক কোন উপায় না দেখে ৯৯৯-এ ফোন করেন এবং আত্মরক্ষার কথা ও ছিনতাইয়ের বিষয়টি অবগত করেন। তাৎক্ষনিক হাইওয়ে পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে এক ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন। ছিনতাইকারির কাছ থেকে উদ্ধার করা হয় একটি চাপাতি ও একটি ছোরাসহ নগদ দেড় হাজার টাকা। রবিবার ক্ষতিগ্রস্থ ট্রাক চালক মো.সবুজ(৩০)নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সীতাকুন্ডে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“ছিনতাইয়ের শিকার ট্রাক চালক ৯৯৯-এ ফোন দিলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করি এবং ছিনতাইকারী চক্রের এক সদস্যকে তাদের ব্যবহৃত দেশীয় সরঞ্জাম ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করি এবং আসামিকে সীতাকুন্ড মডেল থানায় সোপর্দ করি।

এ ঘটনায় রবিবার ছিনতাইয়ের শিকার ট্রাক চালক সবুজ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।”

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস