শুক্রবার ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহামারি করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে

মহামারি করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এই ভয়াবহ করোনা মহামারীর মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রমাগত উন্নয়ন কর্মকান্ডের ভুয়ুসী প্রশংসা করে বলেন, করোনা আক্রমণের পর গোটা বিশ্ব স্থবির পড়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দূরদর্শিতা ও বিচক্ষণতার জন্য দেশের উন্নয়নমূলক কার্যক্রম থেমে যায়নি। উন্নয়ন কার্যক্রম থেমে গেলে জনগণ বিপদগ্রস্থ হত। অভাব আমাদেরকে করোনার মত আঁকড়ে ধরতো।

কিন্তু প্রধানমন্ত্রী সে সুযোগ দেয়নি। তার নির্দেশনা ও পরিকল্পনায উন্নয়ন কাজ অব্যাহত আছে। তিনি আরো বলেন, করোনায় কেউ চিকিৎসা পাইনি, না খেয়ে ছিল, এ অভিযোগ কোথাও নাই। আর করোনা ভাইরাস এটা বাংলাদেশের জন্য প্রথম। যে কোন দুর্যোগে অসংখ্য মানুষ মারা যায়। অভাব-অনটনে দিন যাপন করে। কিন্তু এবার মানুষের সেই দুর্ভোগ লাঘব করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার দুপুরে হুইপ ইকবালুর রহিম এমপি ৭০ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পুলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, ৬২ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ৭নং উথরাইল ইউনিয়নের নুনাইচ কাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও ৬৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ৭নং উথরাইল ইউনিয়নের গোয়ালহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর পর হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পুজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, কোতয়ালী অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন, সদর উপজেলা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ, শহর আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা পরিষদ সদস্য ফয়সাল হাবিব সুমন, আওয়ামীলীগ নেতা মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
হালাল খাদ্যে বিশ্বজয়ের স্বপ্ন ॥ বছরে ৮৫ হাজার কোটি টাকা আয়ের টার্গেট         অপরাধী যে দলেরই হোক ব্যবস্থা নিতে হবে         অনুপ্রেরণার বাতিঘর হয়েই বেঁচে থাকবেন ম্যারাডোনা         সঙ্কট মোকাবেলা করে ফের উচ্চ প্রবৃদ্ধির ধারায় ফিরে আসবে দেশ         কিছু মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে নজরদারি বাড়ানো হয়েছে         র‌্যাঙ্কিংয়ে এশিয়ায় সেরা-তালিকায় দেশের ১১ ভার্সিটি         রাজধানীর জলাবদ্ধতা দূর করার দায়িত্ব পাচ্ছে সিটি কর্পোরেশন         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ॥ কমেছে মৃত্যু         মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাজধানীর চার স্পটে র‌্যাবের অভিযান         পাকিস্তান সন্ত্রাসী রাষ্ট্র, জামায়াত সন্ত্রাসী সংগঠন         পেনসিলভানিয়ায় ভোট সার্টিফিকেশনের ওপর আদালতের নিষেধাজ্ঞা         ‘বিদেশ যাত্রা’ নামে অনলাইন প্ল্যাটফর্ম সেবা চালু         করোনায়ও থেমে নেই খাদ্যে ভেজাল, বিশুদ্ধ পানিও মেলা ভার         ৯ কোটি টাকার সাপের বিষসহ পাচার চক্রের ২ জন গ্রেফতার         ডিএসসিসির মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত         বাংলাদেশ-ভারত স্বরাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক স্থগিত         নতুন বছরের মার্চে আবাসিকে নতুন গ্যাস সংযোগ         পৃথিবীর অনেক মুসলিম দেশেই ভাস্কর্য রয়েছে : মতিয়া চৌধুরী         মানবমূর্তি নির্মাণ বন্ধের হুমকি হেফাজত মহাসচিবের         মিয়ানমারের বিরুদ্ধে মামলা চালাতে গাম্বিয়াকে আর্থিক সহায়তা দেবে ওআইসি