বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিচালক শরীফ উদ্দিন খান আর নেই

পরিচালক শরীফ উদ্দিন খান আর নেই

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক ও চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি ও শরীফ উদ্দিন খান দীপু আর নেই (ইন্নালিল্লাহি.....রাজিউন)। শুক্রবার ২৩ অক্টোবর, সকাল সাড়ে ১০ টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিক্যাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।শরীফ উদ্দিন খান দীপুর মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম। তিনি জানান, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন দীপু। তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। দুদিন আগে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। সে সুস্থ হয়েছিল। তবে তখনও তার ফুসফুসে সমস্যা ছিল। তাই তাকে আইসিইউতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছিল। সেখানেই আজ শুক্রবার সকালে মৃত্যুবরণ করেন। দীপু ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শামসুল আলম।

প্রয়াত নির্মাতার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বাদ আছর ধানমন্ডি ৭ নম্বর মসজিদে জানাজা শেষে তাকে ধানমন্ডির একটি গোরস্তানে দাফন করা হয়।

পরিচালক ও প্রযোজক শরীফ উদ্দিন খান দিপু ঢাকায় দুটি সিনেমা হলের মালিক ছিলেন। তিনি ২২ টির মতো ছবি প্রযোজনা করেছেন।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা