শনিবার ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝাড়ফুুঁকের নাম করে দুই বোনকে ধর্ষণের চেষ্টা কবিরাজের

ঝাড়ফুুঁকের নাম করে দুই বোনকে ধর্ষণের চেষ্টা কবিরাজের
  • নারায়ণগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষিত

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জের বন্দরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত কিশোরকে (১৩) গ্রেফতার করেছে পুলিশ। নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হওয়ার পর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ ওরফে সবুজকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে পঞ্চগড়ে অন্তঃসত্ত্বাকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত আলম নির্যাতিতার পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিচ্ছে। এতে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। যশোরের মনিরামপুরে ঋষিপল্লীতে ভিক্ষুক দম্পতির দুই মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। কবিরাজ আবু দাউদ (৫০) ঝাড়ফুঁকের নামে ওই বাড়িতে গিয়ে দুই বোনকে ধর্ষণের চেষ্টা চালায়। এছাড়া কুষ্টিয়ার দৌলতপুরে তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত কিশোর হৃদয়কে (১৭) আটক করেছে পুলিশ। আর লালমনিরহাটে ঘুমন্ত অবস্থায় সৎ মাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে ‘স মিল’ শ্রমিক মিজানুর রহমান (২০)। প্রতিবেশীরা লম্পট ছেলেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। শনিবার রাত ও রবিবার এসব তথ্য জানা গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

যশোরের মনিরামপুরের একটি ঋষিপল্লীতে ভিক্ষুক দম্পতির তরুণী দুই মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগ করা হচ্ছে, ইত্যা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন কলোনিপাড়ার আবু দাউদ (৫০) নামে এক কবিরাজ ঝাড়ফুঁকের নাম করে ওই বাড়িতে গিয়ে দুই বোনকে ( ১৭ ও ১৩ বছর) ধর্ষণের চেষ্টা করে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটলেও রাতের পর তা প্রকাশ পায়। রাতেই স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলে। পরে সালিশে দুই পক্ষ হয়ে যাওয়ায় ঘটনাটি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে রাতেই পুলিশ দুই মেয়েসহ ভিক্ষুক দম্পতিকে থানায় নিয়ে আসে। অভিযুক্ত আবু দাউদ যশোর সদর উপজেলার বসুন্দিয়া ঘুনি গ্রামের খলিলুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। এই ঘটনায় রবিবার সকালে থানায় মামলা করেছেন দুই কিশোরীর মা।

নারায়ণগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণ ॥ বন্দরের মাধবপাশা এলাকায় ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ১৩ বছরের এক কিশোরকে রবিবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই কিশোর মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত কিশোর ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শুক্রবার দুুপুরে ৫ বছরের এক শিশুকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনাটি ওই শিশুর পরিবার জানতে পেরে থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

নীলফামারী ॥ সৈয়দপুরে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ ওরফে সবুজ (৩২)। সৈয়দপুর থানার পুলিশ তাকে গ্রেফতার করে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে পাঠায়। আসামি সবুজ সৈয়দপুরের পূর্ব বোতলাগাড়ি গ্রামের ওয়াপদা নতুন হাটের মৃত আইয়ুব আলীর ছেলে। সে রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

পঞ্চগড়ে অন্তঃসত্ত্বাকে ধর্ষণের চেষ্টা ॥ পঞ্চগড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সদর থানায় মামলা হয়েছে। শনিবার রাতে অন্তঃসত্ত্বা নারী বাদী হয়ে মোঃ আলম (৪২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলাটি দায়ের করেন। আলম পেশায় টিউবওয়েল মিস্ত্রি এবং বিবাহিত। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, ঘটনার পর থেকে অভিযুক্ত আলম ও তার পরিবারের সদস্যরা নির্যাতিত নারীকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিচ্ছেন। ফলে ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে ।

সৎ মাকে ধর্ষণের চেষ্টা ॥ শনিবার রাত সাড়ে ১০টায় স মিল শ্রমিক মিজানুর রহমান (২০) ঘুমন্ত অবস্থায় সৎ মাকে ধর্ষণের চেষ্টা করেছে। এ সময় অন্ধকার ঘরে সৎ মা লম্পটকে জাপটে ধরে চিৎকার করেন। প্রতিবেশীরা লম্পট ছেলেকে আটক করে পুলিশে খবর দেয়।

দৌলতপুরে তিন বছরের শিশুকে ধর্ষণচেষ্টা ॥ কুষ্টিয়ার দৌলতপুরে তিন বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কিশোর হৃদয়কে (১৭) আটক করেছে পুলিশ। রবিবার সকাল নয়টার দিকে তাকে আটক করা হয়।

কুমিল্লায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪ ॥ কুমিল্লায় কিশোরীকে অপহরণের পর ৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪২৫৪৯৩৮৩
আক্রান্ত
৩৯৭৫০৭
সুস্থ
৩১৪৫৬২৭৯
সুস্থ
৩১৩৫৬৩
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অভয়ারণ্যে ডলফিন বেড়েছে ৫৫ শতাংশ         নিরাপদ সড়ক নিশ্চিত করতে চালু করা হয়েছে রোড সেফটি অডিট ॥ সেতুমন্ত্রী         দুর্বল হয়ে লঘুচাপে পরিণত নিম্নচাপ, নামল সতর্ক সংকেত         সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত ॥ শিক্ষামন্ত্রী         ডিএসসিসি ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, আছে ও থাকবে : মেয়র তাপস         আবিষ্কারের সঙ্গে সঙ্গে দেশের সকল মানুষকে করোনার টিকা দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         ফাঁড়িতে রায়হানের মৃত্যু ॥ আরেক পুলিশ সদস্য গ্রেফতার         আগামীকাল থেকে ফিরতে পারেন সেন্টমার্টিনের পর্যটকরা         গাজীপুরে ফায়ার সার্ভিসের দুটি মডার্ন স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন         শীতকালে করোনায় আমেরিকায় ভয়াবহ অবস্থা হবে ॥ গবেষণা         আগুনমুখায় স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫ জনেরই লাশ উদ্ধার         ভারত-চীন সীমান্ত পরিস্থিতি নিয়ে আলোচনা হবে: যুক্তরাষ্ট্র         রেমডেসিভিয়ারকে সম্পূর্ণ ছাড়পত্র দিল ট্রাম্প প্রশাসন         নির্বাচিত হলে বিনামূল্যে ভ্যাকসিন দেবেন বাইডেন