সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটিতে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে চালক নিহত

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ১৭ অক্টোবর ॥ রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া ডাকবাংলো এলাকায় শনিবার সকাল ৭টার দিকে ট্রাক-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম মুন্না (৩৫) নামে এক চালক নিহত হয়েছেন। এই সময়ে আরও ৫ যাত্রী আহত হয়েছেন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে প্রেরণ করে। আহতরা হলেন, মোঃ আবুবক্কর সিদ্দিক (৪০), সালমা আক্তার (৩০), ফাতেমা আক্তার (৫), রোকাইয়া আক্তার (৫) ও মোঃ সাকিব (২০)। কাউখালী থানার এসআই মোঃ কাজী আবুল বাশার বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি মর্গে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী খালি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের সঙ্গে চট্টগ্রাম থেকে আসা রাঙ্গামাটিগামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়ে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত সালমা আক্তার (৩০) ও মোঃ আবুবক্কর সিদ্দিককে (৪০) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মানিকগঞ্জে বাইক আরোহী

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ থেকে জানান, সদর উপজেলার মিতরা বাসস্ট্যান্ড ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় মানিকগঞ্জ-সিংগাইর- হেমায়তপুর আঞ্চলিক সড়কে ঢাকামুখী একটি ট্রাকচাপায় মিরাজ আব্দুল্লাহ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ মাগুরা জেলা শহরের এলাকার মির্জা কৌশিক সিদ্দিকীর ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সকালে ঢাকামুখী গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মারা যান মিরাজ আব্দুল্লাহ। কিছু দূর যাওয়ার পর গারাদিয়া বাসস্ট্যান্ড এলাকায় ওই ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। তবে এ ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়।

জামালপুরে কৃষক

নিজস্ব সংবাদদাতা জামালপুর থেকে জানান, মেলান্দহ উপজেলায় ট্রাক্টর চাপায় তোফাজ্জল হোসেন (৭০) নামের এক কৃষক নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার পূর্ব শ্যামপুর চৌরাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি স্থানীয় মৃত ওয়াহেদ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, মেলান্দহ উপজেলার পূর্ব শ্যামপুর গ্রামের কৃষক তোফাজ্জল হোসেন শনিবার সকাল ১০টার দিকে বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়েছিলেন। এ সময় দ্রুতগামী একটি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। দুর্ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

মেহেরপুরে ভিক্ষুক

সংবাদদাতা মেহেরপুর থেকে জানান, গাংনীতে জোহরা খাতুন নামের এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে গাংনী উপজেলা পরিষদের মধ্যে আনসার ভিডিপি অফিসের সামনে থেকে পুলিশ লাশ উদ্ধার করে। জোহরা খাতুন গাংনী উপজেলার রাইপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের মেয়ে। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাখু-ি বাজার এলাকায় ভিক্ষা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হয় ভিক্ষুক।

শীর্ষ সংবাদ:
৪৩ পণ্যকে মান সনদের আওতাভুক্ত করলো বিএসটিআই         এমপি হাজী সেলিমের ছেলেকে এক বছরের কারাদণ্ড         ইন্টারনেটের গতি কম থাকতে পারে ৫ দিন         ৩৩ হাজারের বেশি সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ         সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ মর্ত্যভূমির প্রত্যাশায় শেষ হলো শারদোৎসব         ‘বিএনপির হাঁকডাক ফেসবুকে-গণমাধ্যমে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না’         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখ ছাড়াল         হাজী সেলিমের গাড়িচালক মিজানুর একদিনের রিমান্ডে         হাজী সেলিমের ছেলে এরফান গ্রেফতার         অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল