সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যাঙ্গালুরুকে সহজেই হারাল পাঞ্জাব

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ শারজায় আইপিএলের লড়াইয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাব জয় পেল ৮ উইকেটে। অধিনায়ক লোকেশ রাহুলের ৪৯ বলে অপারাজিত ৬১, ক্রিস গেইলের ৪৫ বলে ৫৩ এবং মায়াঙ্ক আগারওয়ালের ২৫ বলে ৪৫ রান পাঞ্জাবের জয় সহজ করে দেয়। খবর ওয়েবের।

অন্যদিকে টস জিতে ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে ইসুর উদানা, মরিস ও অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংঝড়সহ ইনিংস শেষে ব্যাঙ্গালুরু দলীয় ৬ উইকেটে ১৭১ রান তুলে নেয়। ১৮ ওভার শেষে ৬ উইকেটে মাত্র ১৩৭ রান তুলতে পারে ব্যাঙ্গালুরু। প্রথম ৬ ওভারে সাড়ে নয় রেটে রান তোলা দলটি শেষ পর্যন্ত আর লড়াকু পুঁজি পাবে না মনে হচ্ছিল এমনটাই। ৩৯ বলে মাত্র ৩ বাউন্ডারিতে ৪৮ রান করে ১৮তম ওভারে সাজঘরে ফেরেন কোহলি। তবে শেষ দুই ওভারে ইনিংস ঘুরানোর চেষ্টা করেছিলেন ক্রিস মরিস আর ইসুর উদানা। পরের ইনিংসে ব্যাট করতে নেমে লোকেশ রাহুল ৪৯ বলে ৬১ রানে অপারাজিত, ক্রিস গেইল ৪৫ বলে ৫৩ রানে রানআউট, মায়াঙ্ক আগারওয়াল ২৫ বলে ৪৫ রান করে ইয়ুজবেন্দ্র চাহালের বলে বোল্ড, নিকোলাস পুরান ১ বলে ৬ রান করে অপারাজিত থেকে এবং অতিরিক্ত ১২ যোগ হয়ে দলীয় রান ১৭৭ করে জয় নিশ্চিত করে পাঞ্জাব একাদশ।

শীর্ষ সংবাদ:
৪৩ পণ্যকে মান সনদের আওতাভুক্ত করলো বিএসটিআই         এমপি হাজী সেলিমের ছেলেকে এক বছরের কারাদণ্ড         ইন্টারনেটের গতি কম থাকতে পারে ৫ দিন         ৩৩ হাজারের বেশি সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ         সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ মর্ত্যভূমির প্রত্যাশায় শেষ হলো শারদোৎসব         ‘বিএনপির হাঁকডাক ফেসবুকে-গণমাধ্যমে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না’         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখ ছাড়াল         হাজী সেলিমের গাড়িচালক মিজানুর একদিনের রিমান্ডে         হাজী সেলিমের ছেলে এরফান গ্রেফতার         অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল