মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু

১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু

অনলাইন ডেস্ক ॥ পড়ে যাওয়া ট্রেনের বগি তুলে লাইন মেরামত শেষে ১৩ ঘণ্টা পর ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

ঢাকা থেকে আসা ট্রেনের চারটি বগির আটটি চাকা বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নারায়ণগঞ্জ শহরের এক নম্বর রেলগেইট এলাকায় লাইনচ্যুত হয়ে পড়ে।

এতে ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

উদ্ধারকারী ট্রেন ও রেলকর্মীরা ১৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত ২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক করে বলে জানিয়েছেন রেলওয়ে নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার গোলাম মোস্তফা।

তিনি বলেন, ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে বিকেল সোয়া ৩টা থেকে রাত ৯টা ৫৫ মিনিটে লাইনচ্যুত চার বগির আট চাকা লাইনের ওপরে তুলে স্টেশনে নিয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত রেল লাইন মেরামত করে।

এরপর রাত ২টা ২০ মিনিটে দুর্ঘটনা কবলিত ট্রেনটি ঢাকার উদ্দেশে নারায়ণগঞ্জ স্টেশন ছেড়ে যায়।

ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে প্রতিদিন ১৬ জোড়া ট্রেন চলাচল করে।

শীর্ষ সংবাদ:
সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী