বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় হত্যা মামলার আসামির বাড়িতে হামলা ॥ লুটপাটের অভিযোগ

কলাপাড়ায় হত্যা মামলার আসামির বাড়িতে হামলা ॥ লুটপাটের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ কলাপাড়ায় হত্যা মামলা আসামির বাড়িতে হামলা চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাধা দেয়ায় মুফতি আঃ আজিজ ও তার বাবা সামসুল হক গাজীকে মারধর করা হয়েছে। বুধবার সকাল ৯ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ৭০ বছর বয়সী বৃদ্ধা শাহীদা বেগম জানান, সকালে ঘরের দরজা চাপিয়ে বৃষ্টির কারনে খাটে শুয়ে ছিলেন। হঠাৎ তাঁর ছেলে সামসুল হক দৌড়ে ঘরে ঢুকে বাচাও বলে চিৎকার করতে থাকে। কোনকিছু না বুঝেই ছেলেকে দোতালায় নিয়ে ঝাপ লাগিয়ে দেই।

এসময় বাড়ির মধ্যে ৪/৫ জন মহিলাসহ আরো ৬/৭ জন পুরুষ ঢুকে ঘরে ভাংচুর তান্ডব চালায়। উপরে ওঠার ঝাপ খুলতে না পাড়ায় নিচে আলমারী ভেঙ্গে টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। মুফতি আঃ আজিজ জানান, মাদ্রাসায় ছাত্রদের পড়াচ্ছিলেন। এসময় তাঁদের বাড়িতে বেশকিছু লোকজন হামলা চালানোর খবর পেয়েছেন। বাড়ি পৌছতেই তাঁকে এলোপাথারি পেটাতে শুরু করে। মাদ্রাসা শিক্ষার্থী ঈমরান হোসেন জানায়, তাঁদের হুজুরকে মারতে দেখে লোকজন ডাকাডাকি করলে দেলোয়ার হোসেন ধমক দিয়ে সরে যেতে বলে। আব্বাস হত্যা মামলার ২ নং আসামী সামসুল হক জানান, ফেরিঘাট থেকে বাজার করে মাহিন্দ্রাযোগে বাড়ি ফিরছিলেন।

পথে আমার বাড়ির সামনে হামলা চালায় দেলোয়ার মৃধা, আমির মৃধা, শানু খলিফা, জামান খলিফা, ফতেমা বেগম, পারভীন, হাচানবানুসহ আরো ৫/৭ জন। এসময় প্রান বাচাতে দৌড়ে নিজ বাড়ির দোতালায় গিয়ে আশ্রয় নেই। আমার পিছু ধাওয়া করে বাড়িতে ঢুকে পরে বাদী পক্ষের লোকজন। অস্ত্র হাতে আমাকে না পেয়ে আলমারী ভেঙ্গে প্রায় তিন ভরি সোনা ও ধান ব্যবসার দুই লক্ষাধিক টাকা নিয়ে যায়। তিনি জানান, দীর্ঘ এক বছর পর চলতি মাসের ২ তারিখে জামিন পেয়ে বাড়িতে আছি।

এখন আমার জীবনের নিরাপত্তা নেই। অভিযুক্ত দেলোয়ারের সাথে কথা হলে তিনি বলেন, এরকম কোনো ঘটনা ঘটে নাই, ঘটনা স্থলে পুলিশ এসেছিলো, তারা সব জানে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত