বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহাজালালে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মামা-ভাগ্নে সর্বস্ব খুঁইয়েছেন

শাহাজালালে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মামা-ভাগ্নে সর্বস্ব খুঁইয়েছেন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মামা-ভাগ্নে সর্বস্ব খুঁইয়েছেন। তারা হচ্ছেন, বাহরাইন প্রবাসী হজরত আলী (২৮) ও তার ভাগ্নে আল-আমিন (২৫)। তাদেরকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। সেখানে তাদের পাকস্থলী ওয়াশ করা হয়।

হাসপাতালে চেতনা ফিরে এলে আল-আমিন জানান, শনিবার ভোর ৪টায় আমরা মামা হজরত আলী বাহরাইন থেকে শাহজালাল বিমানবন্দরে আসেন। আমি তাকে নিতে বিমানবন্দরে আসি। পরে দোহার যাওয়ার জন্য বিমানবন্দর পার্কিং এলাকা থেকে একটি সিএনজি অটোরিক্সা ঠিক করি। ওই সিএনজিতে উঠার পর কিছুক্ষনের মধ্যে আমরা জ্ঞান হারিয়ে ফেলি। সেখানে আমাদের সঙ্গে কী করা হয়েছে। তা বলতে পারছি না। পরে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন আমাদের একটি রিক্সা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়। তিনি জানান, আমার মামার তিনটি ব্যাগ, দুই ভরির কিছু কম স্বর্ণের চেইন তারা নিয়ে যায়। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁিড়র পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ভোর ৫টার দিকে তাদেরকে অচেতন অবস্থা ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। পরে বিষয়টি দোহার থানায় অবগত করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত