সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত

নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্তুজার পিতা বঙ্গবন্ধু স্কোয়াড, নড়াইলের সভাপতি গোলাম মোর্তুজা স্বপন, মা হামিদা মোর্তজা বলাকা, মামী কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়াসহ নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ২১জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৯ জন, কালিয়া উপজেলায় ৩জন ও লোহাগড়া উপজেলায় ১জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার বাবা বঙ্গবন্ধু স্কোয়াডের সভাপতি গোলাম মোর্তুজা স্বপনসহ তার পরিবারের চারজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত জেলার পুলিশ সুপারসহ ২৭ জন পুলিশ সদস্য, ২৯ জন সেনা সদস্য ও ১৬ জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৫৩ জন, সর্বমোট ৮৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইলের পুলিশ সুপার ও ১২ চিকিৎসকসহ ৫৬৪জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ২৫ জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ আছেন ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্তজা গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়। এরপর গত ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়। এছাড়া এমপি মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মোর্তুজা সিজার করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক